শিরোনাম
এইচপির নতুন ৪টি মডেলের ল্যাপটপ
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২২
এইচপির নতুন ৪টি মডেলের ল্যাপটপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. বাজারে নিয়ে এসেছে ফুল এইচডি ডিসপ্লেসমৃদ্ধ এবং ৩ বছরের বিক্রয়োত্তর সেবাসহ নতুন ৪টি মডেলের এইচপি ল্যাপটপ।


এর মধ্যে রয়েছে কোর আই ফাইভের ২টি এবং কোর আই সেভেনের ২টি মডেল।


এইচপি প্রোবুক ৪৪০ জি৬/এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৫: ইন্টেল ৮ম জেনারেশন ৮২৬৫ইউ মডেলের প্রসেসরসম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পীডের ৪জিবি ডিডিআর৪ র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।


একই কনফিগারেশনের প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। যেকোন সাইজেই ল্যাপটপটির মূল্য ৫৯ হাজার ৭০০ টাকা।


এইচপি প্রোবুক ৪৪০ জি৬/এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৫ গ্রাফিক ভার্সন: ইন্টেল ৮ম জেনারেশন ৮২৬৫ইউ মডেলের প্রসেসরসম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পীডের ৪জিবি ডিডিআর৪ র‌্যাম, ডিএসসি এমএক্স১৩০ মডেলের ২ জিবি গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।


এই ল্যাপটপটি শুধুমাত্র ১৪.১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে দিয়ে পাওয়া যাচ্ছে। ল্যাপটপটির মূল্য ৬৬ হাজার ৭০০ টাকা।


এইচপি প্রোবুক ৪৪০ জি৬/এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৭: ইন্টেল ৮ম জেনারেশন ৮৫৬৫ইউ মডেলের প্রসেসরসম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পীডের ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ২ জিবি এমএক্স১৩০ মডেলের গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।


একই কনফিগারেশন এর প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। উল্লিখিত পৃথক দুটি সাইজেই ল্যাপটপটির মূল্য ৮১ হাজার টাকা।


এইচপি প্রোবুক ৪৪০ জি৬/এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৭ এসএসডি ভার্সন: ইন্টেল ৮ম জেনারেশন ৮৫৬৫ইউ মডেলের প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পীডের ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ২ জিবি এমএক্স২৫০ মডেলের গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ২৫৬ জিবি সলিড স্টেট ড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।


একই কনফিগারেশনের প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। উল্লিখিত পৃথক দুটি সাইজেই ল্যাপটপটির মূল্য ৮৮ হাজার টাকা।


বিবার্তা/উজ্জ্বল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com