শিরোনাম
স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ট্যাব এস৫ই বাজারে
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৩
স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ট্যাব এস৫ই বাজারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের দুর্দান্ত ডিজিটাল অভিজ্ঞতা দেয়ার লক্ষ্যে স্মার্ট ফিচারসমৃদ্ধ আধুনিক গ্যালাক্সি ট্যাব এস৫ই দেশের বাজারে নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ।


এতে রয়েছে ৫.৫ মি.মি চমৎকার পাতলা স্লিক মেটাল বডি। ৪০০ গ্রাম ওজনের ট্যাব এস৫ই আল্ট্রা-পোর্টেবল, মজবুত এবং জীবনযাত্রার সঙ্গে সহজেই মানানসই।


নতুন এই ট্যাবটিতে বিক্সবি ২.০ ফিচার রয়েছে, যা প্রথমবার স্যামসাংয়ের কোন ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে। ট্যাব এস৫ই ব্যবহারকারীর অন্যান্য ডিভাইসের পাশপাশি হোম ডিভাইসগুলোর সাথে খুব সহজেই যুক্ত করে সেগুলো নিয়ন্ত্রণ করা যায়।


ডিভাইসটির ১০.৫ ইঞ্চি এজ-টু-এজ ডিসপ্লে, প্রায় বেজেলহীন এবং সুপার অ্যামোলেড স্ক্রিণের মাধ্যমে ব্যবহারকারীরা দুর্দান্ত কন্টেন্ট উপভোগ করতে পারবেন। ট্যাব এস৫ই-এর চমৎকার ভিজ্যুয়ালগুলো চমকপ্রদ সাউন্ড সিস্টেমের পরিপূরক।


ডিভাইসটিতে রয়েছে কোয়াড স্পিকার, যা শক্তিশালী অডিওর জন্য স্বয়ংক্রিয় স্টেরিও প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীরা কীভাবে ট্যাবলেটটি ব্যবহার করছেন (ল্যান্ডস্কেপ বা পোট্রেট) তা সমন্বয় করে। এছাড়া ডলবি এটমস থ্রি-ডাইমেনশনাল সারাউন্ড সিস্টেমের মাধ্যমে ট্যাবটির স্ক্রিণের সঙ্গে একীভূত হয়ে উপভোগ করার সুযোগ পাবেন ব্যবহারকারীরা।


ডিভাইসটিতে ৭০৪০ মিলিঅ্যাম্পিয়ার অ্যাওয়ারের ব্যাটারি রয়েছে, যা ১৪.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি সাপোর্ট দিয়ে থাকে। যার মাধ্যমে দীর্ঘস্থায়ী ব্যাটারি সুবিধা পাওয়া যায়। এর ফলে ব্যবহারকারীরা স্বাধীনভাবে ব্রাউজ, স্ট্রিম এবং ট্যাব ব্যবহার করতে পারবেন।


আগ্রহী ক্রেতাগণ তাদের নিজস্ব পছন্দ অনুযায়ী আধুনিক ধারার কালো ও সিলভার রংয়ের ডিভাইসটি ক্রয় করতে পারবেন।


গ্যালাক্সি ট্যাব এস৫ই পাওয়া যাবে ৬৬ হাজার ৪৯০ টাকায়। এছাড়াও, গ্যালাক্সি ট্যাব এ (২০১৯) পাওয়া যাবে ১৮ হাজার ৪৯০ টাকায় এবং গ্যালাক্সি এ ১০.১ পাওয়া যাবে ৩৩ হাজার ৪৯০ টাকায়।


প্রতিটি ট্যাবেই রয়েছে মেটাল বডি, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং কিডস হোম।


উল্লেখ্য, আগামিকাল থেকে গ্যালাক্সি ট্যাব এস৫ই দেশের বাজার থেকে ক্রয় করতে পারবেন ক্রেতারা।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com