শিরোনাম
বাজারে এলো ‘এস১ নিউ’
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৮
বাজারে এলো ‘এস১ নিউ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রি-বুকিংয়ের পর বাজারে এলো ভিভোর এস সিরিজের নতুন ফোন ‘এস১ নিউ’। চার জিবি র‌্যামসমৃদ্ধ স্মার্টফোনটির মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা। এটি ভিভো এস১ এর চেয়ে তিন হাজার টাকা কম।


ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তিসমৃদ্ধ ভিভো এস১ নিউ ফোনে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন (এআই) ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি এবং কৃত্রিম বুদ্ধিমত্তার তিনটি রিয়ার ক্যামেরা।


৪ জিবি র‌্যাম ছাড়াও ফোনটিতে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।


৬ দশমিক ৩৮ ইঞ্চির এফএইচডি প্লাস ডিসপ্লের ফোনটিতে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন তিনটি রিয়ার ক্যামেরা যথাক্রমে ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের। রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ মেগাপিক্সেল।


ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ফানটাস ওএস ৯.০ এবং অক্টাকোর প্রসেসরে। ফোরজি প্রযুক্তি ব্যবহার উপযোগী ফোনটিতে ইউএসবি ওটিজি ব্যবহার করা যাবে।


ভিভো এস১ নিউ ফোনে ওয়াইফাই, এফএম, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস, এ-জিপিএস, মাইক্রো ইউএসবি সুবিধাও সংযোজিত হয়েছে।


ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্ল্যাক ও স্কাইলাইন ব্লু রঙে। মঙ্গলবার থেকে লাকি ড্র অফারসহ ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।


আর লাকি ড্র অফারটি পেতে হলে ভিভো ব্রান্ডের যেকোন বিক্রয়কেন্দ্র থেকে ‘এস১ নিউ’ ফোনটি কিনতে হবে।


বিজয়ীরা পাবেন- একটি ব্লুটুথ হেডফোন বা একটি এস১ ৪ জিবি স্মার্টফোন অথবা একটি পাওয়ার ব্যাংক। অফারটি চলবে আজ থেকে আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।


ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডিউক বলেন, গ্রাহকের সাধ ও সাধ্যের মধ্যে সবচেয়ে ভালো ফোনটি বাজারে উন্মুক্ত করার ব্যাপারে ভিভো সবসময়ই আগ্রহী। এস১ ফোনের চেয়ে এস১ নিউ ফোনের দাম প্রায় তিন হাজার টাকা কম। এর মাধ্যমে ফোন কেনায় ক্রেতাদের পছন্দের আওতা আরেক ধাপ বাড়লো।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com