জাসদ নেতা জাফর সাজ্জাদ স্মরণে সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ২০:৫১
জাসদ নেতা জাফর সাজ্জাদ স্মরণে সভা অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জাফর সাজ্জাদের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।


জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটির উদ্যোগে মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল ৪টায় শহীদ কর্নেল তাহের মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হয়।


ঢাকা মহানগর সমন্বয় কমিটির যুগ্ম আহবায়ক নুরুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, সহ-সভাপতি ফজলুর রহমান বাবুল, জাসদ সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর সভাপতি শফি উদ্দিন মোল্লা, জাসদ সহ-সভাপতি ও ঢাকা মহানগর পূর্বের সভাপতি শহিদুল ইসলাম, জাসদ সহ-সভাপতি ও নারায়নগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আলহাজ মোহর আলী চৌধুরী, জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, ওবায়দুর রহমান চুন্নু, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রতিক জোট-বাংলাদেশের সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারী, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর পশ্চিমের সহ-সভাপতি কাজী সিদ্দিকুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান ননী ও জাসদ ঢাকা মহানগর পশ্চিমের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাজা।


সভা পরিচালনা করেন জাসদ কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক ও জাসদ ঢাকা মহানগর (পূর্ব) এর সাধারণ সম্পাদক আলম।


জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, প্রায়ত নেতা সৈয়দ জাফর সাজ্জাদের প্রতি গভীরশ্রদ্ধা জানিয়ে বলেন, বাঙালি জাতীয়তাবাদী সংগ্রাম, স্বাধীনতা-সংগ্রাম, মুক্তিযুদ্ধ-স্বাধীন দেশে প্রগতীশীল গণতান্ত্রিক আন্দোলনে সৈয়দ জাফর সাজ্জাদের ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে। সৈয়দ জাফর সাজ্জাদ রাজনীতিতে সততার এক অনন্য দৃষ্টান্ত। তিনি কখনই ব্যক্তিগত সম্পদ-সম্পত্তি অর্জনের চেষ্টা করেননি। তিনি, সমাজতন্ত্রকে শুধু রাজনীতিতেই নয়-ব্যক্তিগত জীবনে ধারণ ও লালন করেছেন।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com