‘এ জন্মে আর দেখা হলো না’
প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ১২:১৬
‘এ জন্মে আর দেখা হলো না’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান (জাপা) ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ (৮৯) মারা গেছেন রবিবার (১৪ জুলাই) সকাল ৭টা ৪৫ মিনিটে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।


এদিকে দেশের বাইরে অবস্থান করছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা। সাবেক স্বামী এরশাদের মৃত্যুতে আক্ষেপ জানিয়ে নিজের ফেসবুক পেজে তিনি একটি বার্তা দিয়েছেন।


ফেসবুক প্রোফাইলের ছবিতে এতদিন ছিল এরশাদ ও তাদের ছেলে এরিকের ছবি। রবিবার (১৪ জুলাই) তা সরিয়ে বসিয়েছেন কালো ব্যাজ।



ফেসবুকে বিদিশা লিখেছেন, এ জন্মে আর দেখা হলো না। ‘আমিও আজমীর শরীফ আসলাম, আর তুমিও চলে গেলে। এত কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়ত অন্য এক দুনিয়াতে, যেখানে থাকবে না কোনো রাজনীতি।”


দেড় দশক আগে কবিকন্যা বিদিশার সঙ্গে সামরিক শাসক এরশাদের বিয়ে ছিল রাজনৈতিক অঙ্গনে আলোচিত ঘটনা। তাদের একমাত্র ছেলে শাহতা জারাব (এরিক এরশাদ)।


বিয়ের পর বিদিশা জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় হন। এ ঘটনা এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদকে রুষ্ট করেছিল বলে জানা যায়। বিয়ের কয়েক বছরের মধ্যে এরশাদ ও বিদিশার বিচ্ছেদ ঘটে। তখন এরিক কার কাছে থাকবে- তা নিয়ে দুজনের লড়াই আদালতে গড়ায়।


আদালতের রায়ে এরিকের ভার এরশাদ পেলেও বারিধারার প্রেসিডেন্ট পার্কে ছেলেকে দেখতে যেতেন বিদিশা।


৯০ বছর বয়সী এরশাদ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পর তার সম্পত্তি নিয়ে বিদিশার কিছু ফেসবুক স্ট্যাটাস জাতীয় পার্টির নেতাকর্মীদের মধ্যে আলোচনার জন্ম দেয়।


কিন্তু এরশাদ ট্রাস্ট গঠন করে তাতে তার সব স্থাবর-অস্থাবর সম্পত্তি দান করে যান।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com