শিরোনাম
এরশাদের আর রক্তের প্রয়োজন নেই
প্রকাশ : ০৫ জুলাই ২০১৯, ১৮:২০
এরশাদের আর রক্তের প্রয়োজন নেই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য আর রক্তের প্রয়োজন নেই বলে জাতীয় পার্টির প্রধানের প্রেস সেক্রেটারি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।


শুক্রবার এরশাদের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয় প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা চিকিৎসদের কাছে রয়েছে।


এদিকে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসায় রক্ত প্রয়োজন এমন সংবাদে দেশবাসীর অভূতপূর্ব সাড়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, সংসদে বিরোধী দলীয় উপনেতা এবং পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি।


প্রসঙ্গত, হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য বি পজেটিভ রক্তের প্রয়োজন- এমন সংবাদে শত শত মানুষ তাকে রক্ত দিতে এগিয়ে এসেছেন।


তারা নিজেরাই তালিকা করেছেন রক্তদাতাদের। ভিড় করেছেন সিএমএইচ, জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস এবং জাতীয় পার্টির কাকরাইল অফিসে।


এদিকে এখনো অসখ্য মানুষ পল্লীবন্ধু এরশাদকে বাঁচিয়ে রাখতে রক্ত দিতে যোগাযোগ করছেন। কিন্তু এই মুহূর্তে প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা চিকিৎসদের কাছে রয়েছে।


এর আগে বাদ জুমা হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা এবং রোগমুক্তি কামনায় সারাদেশের সব ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com