শিরোনাম
এরশাদের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে: ‍জিএম কাদের
প্রকাশ : ০৫ জুলাই ২০১৯, ১৬:৫০
এরশাদের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে: ‍জিএম কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। চিকিৎসকরা কৃত্রিমভাবে তার শ্বাসকষ্ট দূর করেছেন।বিভিন্ন শারীরিক সমস্যা কৃত্রিমভাবে সমাধান করা হয়েছে।


শুক্রবার দুপুরে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে এরশাদের সুস্থতা কামনায় দোয়া শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।


কাদের বলেন, পার্টি চেয়ারম্যানের শরীর থেকে প্রায় দুই লিটার পানি বের করা হয়েছে আজ।রাতে ডায়ালাইসিস করে রক্তের অপ্রয়োজনীয় অংশ বের করে ফেলা হয়।


তিনি বলেন, ‘গত আট ঘণ্টায় আট ব্যাগ রক্ত পুশ করা হয়েছে তার শরীরে। এ ছাড়া গত ১০ দিনে প্রায় ২৮ ব্যাগ রক্ত দেয়া হয়েছে।’


এর আগে জুমার নামাজ শেষে এরশাদের সুস্থতা কামনা করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এসএম ফয়সল চিশতী, এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা সাবেক সংসদ সেলিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, নুরুল ইসলাম নুরু, দেলোয়ার হোসেন, হাজী আবুবকর, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব সাবেক সংসদ নুরুল ইসলাম ওমর, আমির উদ্দিন আহমেদ ডালু, সম্পাদকমণ্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা ইসহাক ভুঁইয়া, জসিম উদ্দিন ভুঁইয়া, ফকরুল আহসান শাহজাদা ও হেলাল উদ্দিন।


সাবেক এই রাষ্ট্রপতির সুস্থতা কামনায় সারা দেশের প্রতিটি ওয়ার্ডে জাপা সভাপতি সাধারণ সম্পাদকের মাধ্যমে প্রতিটি মসজিদে জুমার নামাজ শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com