শিরোনাম
বিএনপি-জামায়াত রাজনীতি অঙ্গনে জাতিসাপ: নানক
প্রকাশ : ২৭ জুন ২০১৯, ২৩:০৭
বিএনপি-জামায়াত রাজনীতি অঙ্গনে জাতিসাপ: নানক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, বিএনপি-জামায়াত রাজনীতি অঙ্গনে অজগর এবং জাতিসাপ।


বৃহস্পতিবার নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাপাই নবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


নানক বলেন, বিএনপি-জামায়াত রাজনীতি অঙ্গনে অজগর এবং জাতিসাপ। বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও নির্ভর সন্ত্রাসী রাজনীতি আর এ দেশে করতে দেয়া হবে না। এই আজগর এবং জাতিসাপের বাচ্চারা যেন সংগঠনে অনুপ্রবেশ করতে না পারে, আওয়ামী যুবলীগকে সে ব্যাপারে সজাগ এবং সতর্ক থাকতে হবে।


যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, সামাজিক ন্যায় বিচার, জাতীয়তাবাদ, ধর্ম নিরপক্ষতা অর্থাৎ সকল ধর্মের মানুষের স্ব-স্ব ধর্ম পালনের অধিকার তথা জাতীয় চার মূলনীতিকে সামনে রেখে বেকারত্ব দূরীকরণ, দারীদ্র বিমোচন, শিক্ষা সম্প্রসারণ, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপদান, অসাম্প্রদায়িক বাংলাদেশ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তোলা এবং যুব সমাজের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষে যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিলো।



তিনি বলেন, বাংলাদেশ আজ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহা সড়কে এগিয়ে চলছে। আন্দোলন মানে শুধু মাত্র মিছিল মিটিং করা নয়, আন্দোলন মানে কর্ম সূচি প্রণয়ন করা। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সার্বিক প্রচেষ্টায় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্ব শান্তির মডেল ‘জনগণের ক্ষমতায়ন’ আজ সারা বিশ্বে স্বীকৃত।


জেলা যুবলীগ সভাপতি মাসিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাপাই নবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সংসদ সদস্য গণ।


এসময় আরো বক্তব্য রাখেন, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মুজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু, আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, মঞ্জুর আলম শাহীন, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম পাবেল, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, মোহাম্মদ ইসলাম, ইকবাল মাহমুদ বাবলু, শ্যামল কুমার রায়, সৈকত জোয়ার্দ্দার, জহির উদ্দিন খসরু, শাহীন মালুম, রওশন জামির রানা, এন আই আহম্মেদ সৈকত, মুক্তাদিউর রহমান শিমুল প্রমুখ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com