‘শেখ হাসিনা শুধু আমাদের নেতা নন, তিনি বিশ্বনেতা’
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৬, ১৯:০১
‘শেখ হাসিনা শুধু আমাদের নেতা নন, তিনি বিশ্বনেতা’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ বলেছেন, শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে।আমরাসবাই ভাল থাকবো। তিনি বর্তমানে শুধু আমাদের নেতা নন, তিনি এখন বিশ্বনেতা।


বুধবার রাজধানীর যাত্রাবাড়ী এলাকার ধলপুর কমিউনিটি সেন্টারে ঢাকা-৫ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এক সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ কথা বলেন।


শাহে আলম মুরাদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় এলে বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। জননেত্রী শেখ হাসিনা জাতিসংঘ কর্তৃক ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ড’ সম্মানে ভূষিত হয়েছেন। তিনি আমাদের গর্ব ও অহংকারের প্রতীক।


তিনি বলেন, প্রধানমন্ত্রী ঢাকাবাসীকে যানজট থেকে মুক্ত করার জন্য মেয়র হানিফ ফ্লাইওভার, কুড়িল ফ্লাইওভার, হাতিরঝিল প্রকল্প, মগবাজার ফ্লাইওভারসহ অসংখ্য স্থাপনা নির্মাণ করেছেন। তিনি বয়স্ক ভাতা, বিধবা ভাতা চালু করেছেন। এসব কারনে তিনি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন।


প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল হাসনাত বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।


সভাপতির বক্তব্যে ঢাকা-৫ আসনের সাংসদ আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা জাতিসংঘ কর্তৃক অ্যাওয়ার্ড লাভ ও ৭০তম জন্মদিন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করেন।


সভায় স্বাগত বক্তব্য দেন ডেমরা থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।


ঢাকা-৫ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, আবদুল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, গোলাম আশরাফ তালুকদার, দফতর সম্পাদক গোলাম রব্বানী বাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আখতার হোসেন।


বিবার্তা/ওরিন/রয়েল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com