‘পেট্রোল বোমার সঙ্গে বিএনপির নেতাকর্মীরাই ভালো পরিচিত’
প্রকাশ : ০৮ জুন ২০১৯, ২০:২৯
‘পেট্রোল বোমার সঙ্গে বিএনপির নেতাকর্মীরাই ভালো পরিচিত’
ফাইল ছবি
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

হাসপাতালে পেট্রোল বোমা সদৃশ বোতল উদ্ধারের ঘটনা উল্লেখ করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, এসব পেট্রোল বোমার সঙ্গে বিএনপির নেতাকর্মীরাই ভালো পরিচিত। বিগত ২০১৩, ১৪, ও ১৫ সালে বিএনপিই পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছিল।


শনিবার বিকেলে নগরীর দেওয়ানজি পুকুরপাড়ে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মেডিকেল (বিএসএমএমইউ) হাসপাতালে পেট্রোল বোমা পাওয়ায় আওয়ামী লীগ বেশি উদ্বিগ্ন।


তথ্যমন্ত্রী বলেন, এসব পেট্রোল বোমার সঙ্গে বিএনপির নেতাকর্মীরাই ভালো পরিচিত। বিগত ২০১৩, ১৪, ও ১৫ সালে বিএনপিই পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছিল। তারা বাসে, ট্রাকে এবং সরকারি-বেসরকারি সম্পত্তিতে পেট্রোল বোমা নিক্ষেপ করেছিল।


তিনি আরো বলেন, হাসপাতালে পেট্রোল বোমা সদৃশ বোতল উদ্ধারের ঘটনার সঙ্গে খালেদা জিয়াকে ইউনাইটেড বা অন্য কোনো হাসপাতালে সরানোর পরিকল্পনার যোগসূত্র রয়েছে কিনা, তা তদন্তের দাবি রাখে।


বৃহস্পতিবার বিএসএমএমইউ হাসপাতালের প্রশাসনিক ভবনের তৃতীয় তলার রেজিস্ট্রারের কক্ষের সামনে থেকে পেট্রোল বোমাসদৃশ একটি বোতল উদ্ধার করে শাহবাগ থানার পুলিশ। এই হাসপাতালেরই আরেকটি ভবনে কেবিন ব্লকের ৬২১ নম্বর কক্ষে কারাবন্দী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসাধীন আছেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com