খাদ্যে ভেজালকারীদের ফাঁসির দাবি নাসিমের
প্রকাশ : ২০ মে ২০১৯, ২৩:০৩
খাদ্যে ভেজালকারীদের ফাঁসির দাবি নাসিমের
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খাদ্যে ভেজাল মিশ্রণকারীদের অইনের আওতায় এনে মৃত্যুদণ্ড দেয়ার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।


সোমবার সন্ধ্যায় সংসদ ভবনের মেম্বারস ক্লাব মাঠে বাংলাদেশ তরিকত ফেডারেশন আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি এ দাবি করেন।


মোহাম্মদ নাসিম বলেন, আমরা ১৪ দলের পক্ষ থেকে খাদ্যে ভেজালকারীদের কঠোর শাস্তি দাবি করে আসছি। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন এই ভেজালকারীদের ধরে প্রয়োজনে অর্থদণ্ড দিতে। এই ভেজালকারীরা মানুষরূপী নরপিশাচ, এদের শুধু অর্থদণ্ড নয়, মৃত্যুদণ্ড দিতে হবে। ১৪ দলের পক্ষ থেকে আমরা এ দাবি করছি। এই ভেজালকারীদের কোনোভাবে ক্ষমা করা যায় না।


খাদ্যে ভেজালের জন্য বিএনপি-জামায়াতকেও দায়ী করেন সাবেক এই মন্ত্রী। বলেন, মানুষ পুড়িয়ে রাজনীতি করে এমন একটি রাজনৈতিক দল আছে, তাদের দ্বারাই সম্ভব এই ধরনের নরঘাতক ব্যবসা, খাদ্যে ভেজাল ব্যবসা করা, যার মাধ্যমে তাদের সন্তান মারা যেতে পারে, ভাই মারা যেতে পারে, আত্মীয় স্বজন মারা যেতে পারে।


অতিদ্রুত কৃষকের ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করার দাবি জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, অর্থনৈতিক মূল নিয়ামক কৃষককে বাঁচানোর জন্য যা যা করণীয় তা করতে হবে। অতিদ্রুত কৃষকের ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করুন, এই দাবি আমরা করছি।


অনুষ্ঠানে তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী জানান, বাঙালি জাতীয়তাবাদবিরোধী সব ধর্মীয় রাজনৈতিক দলের বিরুদ্ধে ঈদের পরে হাইকোর্টে রিট করা হবে।


নজিবুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণআজাদী লীগের সভাপতি এস কে শিকদার, জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ও তরিকত ফেডারেশনের মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com