শিরোনাম
দেশে ন্যায় বিচার পাওয়ার কোনো জায়গা নেই: রিজভী
প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৫:৫৭
দেশে ন্যায় বিচার পাওয়ার কোনো জায়গা নেই: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশের আইন আদালত, প্রশাসন সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ রাঙানীর কাছে তটস্থ। দেশে ন্যায় বিচার পাওয়ার আর কোনো জায়গা নেই।


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি এবং ধর্ম নিয়ে অবমাননা ও কটুক্তির প্রতিবাদে রবিবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ওলামা দলের বিক্ষোভ মিছিলে তিনি এসব কথা বলেন।


রিজভী বলেন, খালেদা জিয়াকে পিজি হাসপাতাল থেকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর জন্য নানা তোড়জোড় শুরু করেছে। বেগম খালেদা জিয়াকে অবিলম্বে কারাগার থেকে মুক্তি দেয়া না হলে রাজপথে দেশের জনসাধারণের ক্ষোভের উত্তাল ঢেউ দেশনেত্রীকে কারামুক্ত করবেই। অবিলম্বে দেশনেত্রীওক তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তি দিতে হবে।


তিনি বলেন, নিরুদ্দেশ গণতন্ত্র যাতে আর ফিরে আসতে না পারে সেজন্য বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী লন্ডনে বলেছেন বেগম জিয়া কোনোদিন কারাগার থেকে বের হতে পারবেন না। দেশে ফিরে প্রধানমন্ত্রী তার নিরঙ্কুশ কর্তৃত্ববাদী শাসনের চরম বহিঃপ্রকাশ দেখাতে শুরু করেছেন। বেগম জিয়াকে আটকিয়ে রাখার জন্য পাকাপোক্ত বন্দোবস্ত শুরু করেছেন।


রিজভী বলেন, বর্তমান অবৈধ শাসকগোষ্ঠীর কারণেই এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য বিনষ্ট করতে কিছু মানুষ উঠেপড়ে লেগেছে। পরিকল্পিতভাবেই সরকারের লোকেরা সাম্প্রদায়িক উস্কানি দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। এ সম্পর্কে দেশের জনগণকে সচেতন থাকতে হবে। কোনোভাবেই বিভিন্ন ধর্মীয় সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতি নষ্ট না হয়।


বিবার্তা/মেহেদী/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com