বিএনপির সংসদ সদস্যদের শপথ নিয়ে সংসদে আসার আহ্বান
প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ১৬:০৪
বিএনপির সংসদ সদস্যদের শপথ নিয়ে সংসদে আসার আহ্বান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির নির্বাচিত সংসদ সদস্যদের শপথ নিয়ে সংসদে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।


শনিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ ঢাকা মহানগর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আগামী ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।


তিনি বলেন, আগামী ৩০ এপ্রিলের মধ্যে সংসদে না এলে বিএনপি শেষ সুযোগটাও হারাবে। আগামী ২৪ এপ্রিল সংসদ অধিবেশন বসবে। তাই বিএনপিকে বলেন আপনারা যে কয়েকজন নির্বাচিত হয়েছেন, সেই কয়েকজন শপথ নিয়ে সংসদে আসুন।


আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ইস্যুবিহীন ইস্যু নিয়ে ষড়যন্ত্র না করে সংসদে এসে কথা বলুন। সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দিন। শুধু পার্টি অফিসে বসে সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করবেন না। আপনারা আর কত সংবাদ সম্মেলন করবেন, আর কত মিথ্যাচার করবেন?


সংগঠনের সহ-সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠ শিল্পী রফিকুল আলমের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, স্বাধীন বাংলার বেতার শিল্পী মনোরঞ্জন ঘোষাল, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com