শিরোনাম
হাসপাতাল থেকে শুক্রবার ছাড়া হতে পারে কাদেরকে
প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৯, ১১:২৬
হাসপাতাল থেকে শুক্রবার ছাড়া হতে পারে কাদেরকে
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের অবস্থার আরো উন্নতি হয়েছে।


তার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকেরা বৃহস্পতিবার পরীক্ষা-নিরীক্ষা করবেন। পরে তারা হাসপাতাল থেকে ওবায়দুল কাদেরকে ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।


তবে সড়ক পরিবহন মন্ত্রণালয় জানা গেছে, শুক্রবার ওবায়দুল কাদেরকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। হাসপাতাল থেকে ছাড়া পেলেও তাকে আরো কিছুদিন সিঙ্গাপুরে অবস্থান করতে হবে। চলাফেরা স্বাভাবিক হওয়ার পর দেশে ফিরবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।


এবিষয় জানতে চাইলে সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা (উপপ্রধান তথ্য কর্মকর্তা) মোহাম্মদ আবু নাসের গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার সেতুমন্ত্রী সব পরীক্ষা-নিরীক্ষা করে হাসপাতাল ছাড়ার সময় জানাবেন।


৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য পরদিনই তাকে সিঙ্গাপুর নেয়া হয়।


গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com