শিরোনাম
বিএসএমএমইউ নেয়া হয়েছে খালেদা জিয়াকে
প্রকাশ : ০১ এপ্রিল ২০১৯, ১৩:২৯
বিএসএমএমইউ নেয়া হয়েছে খালেদা জিয়াকে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সোমবার ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেয়া হয়েছে। মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী তাকে হাসপাতালে নেয়া হলো।


ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে খালেদা জিয়াকে নিয়ে কালো রঙের একটি গাড়ি সোমবার বেলা সাড়ে ১২টার দিকে শাহবাগে বঙ্গবন্ধু মেডিকেলে পৌঁছায়। পরে ওই গাড়ি থেকে নামিয়ে গোলাপী শাড়ি পরিহিত খালেদা জিয়াকে হুইল চেয়ারে বসিয়ে নেয়া হয় কেবিন ব্লকের ছয় তলায়।


বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত জিনিসপত্র সকালেই কারাগার থেকে এনে কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কেবিনে নিয়ে গুছিয়ে রাখা হয়। ওই ব্লকের সামনে মোতায়েন করা হয় বিপুল সংখ্যক পুলিশ।


এদিকে নাইকো দুর্নীতি মামলায় খালেদা জিয়া অসুস্থ বলে আজ আদালত হাজির করা হয়নি। এদিন তার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য ছিল। খালেদা জিয়া অসুস্থ বলে আদালতকে অবহিত করে কারা কর্তৃপক্ষ।


এ অবস্থায় খালেদা জিয়ার আইনজীবীরা সময় চেয়ে আবেদন করেন। আদালত আগামী ১০ এপ্রিল মামলার শুনানির পরবর্তী তারিখ ধার্য করেন। ঢাকার বিশেষ জজ আদালত-৯-এর বিচারক শেখ হাফিজুর রহমান এই আদেশ দেন।


দুর্নীতির দুই মামলায় দণ্ডিত খালেদা জিয়া গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com