শিরোনাম
নিজেদের ভুলেই জনবিচ্ছিন্ন বিএনপি: নাসিম
প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৯:০৪
নিজেদের ভুলেই জনবিচ্ছিন্ন বিএনপি: নাসিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নিজেদের ভুলের কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে তার জন্য এখন কথাও বলতে পারছেন না।


রবিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন উপলক্ষে বধির ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মোহাম্মদ নাসিম। রাজধানীর বিজয়নগরস্থ ঢাকা সরকারি বধির স্কুল প্রাঙ্গণে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।


আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, সারা দুনিয়ায় যখন জঙ্গিবাদের উত্থান হয়েছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতত্বে বাংলাদেশে জঙ্গিবাদ দমন হয়েছে। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জঙ্গি দমন হয়েছে, বাাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবেন।


মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। সেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিএনপি-জামায়াতের শাসন আমলে সেই বঙ্গবন্ধুর জন্ম দিন তো দুরের কথা মৃত্যুবার্ষিকীর রাষ্ট্রীয়ভাবে পালন করা হতো না। বরং বঙ্গবন্ধুর মুত্যু দিনে ভুয়া জন্মদিন পালন করা হতো।


আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষাক আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com