শিরোনাম
গণফোরাম থেকে বহিষ্কার সুলতান মনসুর
প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১৮:২৩
গণফোরাম থেকে বহিষ্কার সুলতান মনসুর
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সংসদ সদস্য সুলতান মনসুরকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য পদ থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়।


বৃহস্পতিবার বিকেলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তার এই বহিষ্কারাদেশের কথা জানান দলটির সাধারণ সম্পাদক মোস্তাফা মোহসীন মন্টু।


মোস্তাফা মোহসীন মন্টু বলেন, সুলতান মনসুর গণফোরামের সদস্য হওয়ার আবেদন পত্রে দলের গঠনতন্ত্র, কর্মসূচি, নিয়মকানুন, আদেশ-নির্দেশ মেনে চলার অঙ্গীকার করেছিলেন। তিনি আজ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে প্রহসনের নির্বাচনের জাতীয় সংসদে সদস্য হিসেবে শপথ নিয়েছেন। এর মধ্য দিয়ে তিনি গণফোরামের গণমুখী আদর্শের সঙ্গে প্রতারণা করেছেন। তিনি শপথ নেয়ায় দল, জনগণ, ঐক্যফ্রন্ট মর্মাহত ও ক্ষুব্ধ। আমরা তাকে দল থেকে বহিষ্কার করছি। একই সঙ্গে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য পদ হতে অব্যাহতি দিচ্ছি।


তিনি বলেন, দুপুরে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে এই বিষয়ে একটি বৈঠক হয়। ওই বৈঠকেই সুলতান মনসুরকে বহিষ্কারের এই সিদ্ধান্ত হয়। সেখানে উপস্থিত ছিলেন ড. কামাল হোসেনের পাশাপাশি ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মোস্তাফা মোহসীন মন্টু নিজে ও গণফোরাম থেকে নির্বাচিত অপর সংসদ সদস্য মোকাব্বির খান।


প্রসঙ্গত, একাদশ সংসদ নির্বাচনে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরামের মনোনয়ন ও বিএনপির ধানের শীষ নিয়ে জয়লাভ করা সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ বৃহস্পতিবার সকাল ১১টায় শপথ গ্রহণ করেন। মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচন করেন তিনি।


বিবার্তা/মনন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com