শিরোনাম
ওবায়দুল কাদেরের জীবন সংকটাপন্ন নয়: হানিফ
প্রকাশ : ০৬ মার্চ ২০১৯, ১৩:৫৪
ওবায়দুল কাদেরের জীবন সংকটাপন্ন নয়: হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ জানিয়েছেন, দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের জীবন আর সংকটাপন্ন নয়। তার অবস্থা ক্রমান্বয়ে উন্নতির দিকে যাচ্ছে।


বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান তিনি।


হানিফ বলেন, আশা করি আগামী এক সপ্তাহের মধ্যে ওবায়দুল কাদেরের শরীরের অবস্থা স্বাভাবিক হবে। তার পর বাইপাস করা হবে কিনা সেই সিদ্ধান্ত নেয়া হবে৷


আশা প্রকাশ করে তিনি বলেন, আমরা আশা করি শিগগিরই আমাদের নেতা পুরোপুরি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।


এর আগে মঙ্গলবার ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তবে ইনফেকশন ওভারকাম করলেই বাইপাস সার্জারির সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা। তিনি এখন বেশ ভালো আছেন। এভাবে অগ্রগতি হলে আগামী দুই এক দিনের মধ্যে তার শরীরে স্থাপিত কৃত্রিম যন্ত্রগুলো খুলে ফেলার চিন্তা করছেন চিকিৎসকরা। কিডনিতে কিছুটা সমস্যা রয়েছে। এই ইনফেকশন ওভারকাম করলেই বাইপাসের সিদ্ধান্ত নেয়া হবে।


শ্বাস-প্রশ্বাসের সমস্যা নিয়ে গত রবিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার বিকালে সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডা. ফিলিপ কোহের তত্ত্বাবধানে রয়েছেন ওবায়দুল কাদের।


বিবার্তা/মনন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com