শিরোনাম
কাদেরের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১২:৪৯
কাদেরের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিরার এ তথ্য জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।


হানিফ জানান, ওবায়দুল কাদেরের সুচিকিৎসার স্বার্থে হাসপাতালে নেতাকর্মীদের ভিড় করতে নিষেধ করেছেন। চিকিৎসায় যাতে ব্যাঘাত ঘটে এমন পরিস্থিতি সৃষ্টি করা যাবে না।


ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়া হবে কি-না এমন প্রশ্নের জবাবে দলটির উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, এ বিষয়টি চিকিৎসকরা বলতে পারবেন। তবে আমাদের এই বিশ্ববিদ্যালয়ের উন্নত চিকিৎসা হয় এবং চিকিৎসকরা সার্বক্ষণিক তার পাশে আছেন। এ বিষয়টি এখনও বলা যাচ্ছে না।


ওবায়দুল কাদেরের এনজিওগ্রাম করা হয়েছে। এরই মধ্যে তিনটি ব্লক ধরা পড়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান।


অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান জানান, এর মধ্যে একটি ওপেন সার্জারি করা হয়েছে। সকালের চেয়ে এখন শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও পরিস্থিতি এখনও সংকটাপন্ন। ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।


এর আগে সকাল সাড়ে ৭টার দিকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।


বিবার্তা/মনন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com