শিরোনাম
বৈষম্যের বিরুদ্ধে সংগ্রাম করছেন শেখ হাসিনা : ওমর ফারুক
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫০
বৈষম্যের বিরুদ্ধে সংগ্রাম করছেন শেখ হাসিনা : ওমর ফারুক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, ধনী ও হত-দরিদ্রের বৈষম্যের বিরুদ্ধে সংগ্রাম করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সোমবার বিকাল ৩ টায় বাউনিয়া মোড় পল্লবীতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপার্থী আতিকুল ইসলামের পথ সভায় এ কথা বলেন তিনি।


এ সময় প্রধান অতিথি যুবলীগ চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরী বলেন, সারা বাংলাদেশে ৩০ ডিসেম্বরের নির্বাচনে দেশের জনগণ উন্নয়ন এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বের পক্ষে রায় দিয়েছে। সেই ধারাকে অব্যাহতভাবে এগিয়ে নেয়ার জন্য ঢাকা উত্তরেও শেখ হাসিনার মনোনীত প্রার্থীর বিজয় প্রয়োজন। কারণ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন একটি গুরুত্বপূর্ণ নির্বাচনী এলাকা। একদিকে যেমন রয়েছে দেশের সবচেয়ে ধনী ব্যক্তিরা এই এলাকার ভোটার তেমনিভাবে ঢাকা শহরের সবচেয়ে হত-দরিদ্র বস্তিবাসী এই এলাকায় বাস করে। এই বৈষম্যের বিরুদ্ধে সংগ্রাম করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


তিনি বলেন, আওয়ামী লীগে নির্বাচনী ইশতেহারে বলা হয়েছে, ২০৪১ সালের মধ্যে বৈষম্য ও দারিদ্র্য দূর করে আধুনিক উন্নত বাংলাদেশ বিনির্মাণ করা হবে। সেই অঙ্গীকার পূরণের জন্য ঢাকা উত্তরে আওয়ামী লীগের প্রার্থীর জয় পাওয়া অনিবার্য। আতিকুল ইসলাম কোনো ব্যক্তি নন, তিনি কে বা কী সেটা আমাদের বিবেচ্য বিষয় না। আমাদের বিবেচ্য বিষয় হলো একটাই যে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়েছেন। আর রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যাকে মনোনয়ন দেন, তিনিই তার চিন্তা চেতনা এবং দর্শনের ধারক-বাহক। তার মাধ্যমেই ওই এলাকায় রাষ্ট্র নায়ক শেখ হাসিনার স্বপ্নযাত্রার বাস্তবায়ন ঘটে। এই নির্বাচন একদিকে যেমন আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারের মূল চেতনা বাস্তবায়নের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। একইভাবে তারুণ্যের যে অঙ্গীকার সেটা বাস্তবায়নের জন্যেও গুরুত্বপূর্ণ।


আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে ২১টি অঙ্গীকার করা হয়েছে। তার মধ্যে একটা বড় অঙ্গীকার হলো দারিদ্র্য নির্মূল।


ঢাকা উত্তর সিটি কর্পোরেশনকে একটা যুববান্ধব সিটি কর্পোরেশন হিসেবে গড়ে তোলার জন্য আমাদের মেয়র পদপ্রার্থী অঙ্গীকার করবেন। শুধু অঙ্গীকারই নয়, নির্বাচনে বিজয়ী হলে তিনি তা বাস্তবায়নের জন্য উদ্যোগ নেবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।


যুবলীগ ঢাকা মহানগর উত্তর শাখা সভাপতি মাইনুল হোসেন খান নিখিল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, সম্পাদক মণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ঢাকা মহানগর উত্তর শাখার সহ সভাপতি কাজী জহিরুল ইসলাম মানিক, জাফর ইকবাল, যুগ্ম সম্পাদক তাসভীরুল হক অনু, হারুর অর রশীদ, আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহম্মেদ, সিদ্দিক বিশ্বাস, শাহাদাত হোসেন সেলিম, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com