শিরোনাম
শেখ হাসিনার কোনো বিকল্প নেই : ওমর ফারুক চৌধুরী
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৯
শেখ হাসিনার কোনো বিকল্প নেই : ওমর ফারুক চৌধুরী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রার পথে চলছে, বঙ্গবন্ধুকন্যা ছাড়া সেই ধারাবাহিকতা ব্যাহত হতে পারে।


শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এসব কথা জানান।


যুবলীগ চেয়ারম্যান বলেন, বাংলাদেশের অগ্রগতি এবং অগ্রযাত্রার আরেক নাম শেখ হাসিনা। তিনি না থাকলে এদেশে স্বৈরাচারের পতন হতো না। শেখ হাসিনা ছিলেন বলেই যুদ্ধাপরাধীদের বিচার সম্ভব হয়েছে। তার জন্যই জাতির পিতার হত্যার বিচারের মধ্যে দিয়ে বাঙালি জাতির কলঙ্ক মোচন হয়েছে।


তিনি বলেন, তিনি শুধু বাংলাদেশ নন, সারাবিশ্বেই আজ প্রশংসিত। সারাবিশ্বেই বলা হচ্ছে, শেখ হাসিনার কারণেই বাংলাদেশে আজ উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে প্রবেশ করেছে। তার নেতৃত্বেই এদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তাকে ছাড়া বাংলাদেশের উন্নয়নের গতিধারা অব্যাহত থাকবে, এটা আমরা ভাবতেও পারি না।


তিনি আরো বলেন, শেখ হাসিনা না থাকলে ১২ লাখ রোহিঙ্গা মানবিক বিপর্যয়ে পড়তো।


ওমর ফারুক চৌধুরী বলেন, দেশ এবং জাতির স্বার্থে প্রধানমন্ত্রী তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন বলে আশা করছি আমরা। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বেই বাংলাদেশের গড় আয়ু বেড়েছে। বাংলাদেশকে একটি টেকসই উন্নয়নের জায়গায় প্রতিস্থাপনের আগে তিনি যেন অবসরের সিদ্ধান্ত না নেন সেজন্য অনুরোধ করবো ।


মালয়েশিয়ার উন্নয়নের রূপকার মাহাথির মোহাম্মদের উদাহরণ টেনে তিনি আরো বলেন, ৯২ বছর বয়সেও মাহাথির আবারো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েছেন। কাজেই আমারা মনে করি না এটাই প্রধানমন্ত্রীর অবসরে যাওয়ার উপযুক্ত সময়।


কে সরকারে থাকবেন না থাকবেন, এটা জনগণের সিদ্ধান্তের বিষয়। কিন্তু জনগণের ক্ষমতায়ন এবং তাদের স্বপ্নপূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মনে করেন তিনি।


বিবার্তা/বিজ্ঞপ্তি/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com