শিরোনাম
‘তিন লক্ষ্যে কাজ করবে ১৪ দল’
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৫
‘তিন লক্ষ্যে কাজ করবে ১৪ দল’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ১৪ দল শেখ হাসিনা সরকারকে চোখের মণির মতো রক্ষা করবে। সরকারের ভুল-ত্রুটি বস্তুনিষ্ঠভাবে তুলে ধরবে এবং বিএনপি-জামায়াত অশুভ শক্তির বিরুদ্ধে আগের মতই সোচ্চার থাকবে। এবং ১৪ দলীয় জোট তিনটি লক্ষ্যে কাজ করবে বলে জানিয়েছেন তিনি।


বুধবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের মিটিং শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।


নাসিম বলেন, ১৪ দল কোনো পদ-পদবীর জন্য গঠিত হয়নি। এটি একটি আদর্শিক জোট। শোষণ মুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব কাজ করে যাবে ১৪ দল। দুঃসময় ও সুসময় ১৪ দল শেখ হাসিনা সাথে ছিলো, আছে। ১৪ দলে সকল বিভ্রান্তি কাটিয়ে এখনও অটল ও ঐক্যবদ্ধ আছে।


বিএনপি-জামায়াতে সমালোচনা করে সাবেক স্বাস্থ্য মন্ত্রী বলেন, বিএনপি জামায়াত এখন ঘাপটি মেরে বসে আছে। এ অশুভ শক্তির বিরুদ্ধে আগের মতই ১৪ দল প্রস্তুত থাকবে। তাদেরকে অনুরোধ করবো সংসদ আসুন। বর্জন ও জ্বালাও পোড়ায়ের রাজনীতি থেকে তাদের বের হয়ে আসতে হবে।


বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি আদালতে বিষয় উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, হুমকি -ধমকি দিয়ে বেগম জিয়াকে মুক্ত করা যাবে না। খালেদা জিয়া এখন আর রাজনীতিবিদ নয়, একজন দণ্ডপ্রাপ্ত আসামি মাত্র।


ক্ষমতা থেকে বিএনপি গণতন্ত্রকে হত্যা করেছিলো। তখন আওয়ামী লীগের নেতাকর্মীদের সভা-সমাবেশ করতে না দিয়ে অত্যাচার নির্যাতন করেছে। তাদের সময়ে দেশে নৈরাজ্য ও বর্তমান প্রধানমন্ত্রীকে হত্যাসহ যা যা করেছে দেশবাসী তা ভুলে নাই। বিএনপিকে পাপের প্রায়শ্চিত্ত করতে হচ্ছে এখন।


এসময় সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ১৪ দল যে লক্ষ্য নিয়ে গঠিত হয়েছিল, সেই লক্ষ্য এখনও শেষ হয়নি। ১০ বছরে পরাজিত শক্তি এখনো সঠিকপথে আসেনি। নির্বাচনে তারা কোনঠাসা হলেও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। পুনঃনির্বাচনের নামে দলটি নতুন করে চক্রান্ত শুরু করেছে। তাদের আত্মসমর্পণ বা ক্ষমা না চাওয়া পর্যন্ত ১৪ দল কাজ করে যাবে।


বিবার্তা/শারমিন/শাহনাজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com