‘খালেদা জিয়ার জেলে থাকার সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই’
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০২
‘খালেদা জিয়ার জেলে থাকার সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই’
বিবার্ত ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আইনি বিষয়, জেলে থাকার সঙ্গে রাজনীতির কোন সম্পর্ক নেই।


আজ শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।


ওবায়দুল কাদের বলেন, আইনিভাবে বা আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করতে না পারা বিএনপির দায়। এ বিষয় আমাদের কিছুই করার নেই।


বিএনপির আন্দোলন কর্মসূচী সম্পর্কে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন কোন ইস্যুতে আন্দোলনের ডাক দিলে সেটায় জনগনের কোন সাড়া পাবে না। কারণ তাদের দুর্নীতির জন্য সন্ত্রাসের জন্য দেশে বিদেশে তারা ইমেজ সংকটে রয়েছে।


এদিকে খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর পেছনে সরকারের কোনো হাত নেই—আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্য জনগণ ‘বিশ্বাস করছে’ না বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।


তিনি বলেছেন, ‘এটা বিচারিক রায় নয়, এটা রাজনৈতিক চক্রান্ত। দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার, ভোটাধিকার, আইনের শাসন, গণমাধ্যমের স্বাধীনতা, বাক-স্বাধীনতা এবং খালেদা জিয়ার জেলে যাওয়ার মধ্যে একটি সরাসরি সম্পর্ক আছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com