শিরোনাম
মধুর ক্যান্টিনে ছাত্রদল আসলে আপত্তি নেই: ছাত্রলীগ
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ২০:১৬
মধুর ক্যান্টিনে ছাত্রদল আসলে আপত্তি নেই: ছাত্রলীগ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন, মধুর ক্যান্টিনে গিয়ে ছাত্রদল রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারে। এ বিষয়ে ছাত্রলীগের কোনো আপত্তি নেই।


সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আব্দুল মতিন ভার্চুয়াল ক্লাসরুমে ডাকসু নির্বাচনের গঠনতন্ত্র ও আচরণবিধি সংশোধনের লক্ষ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ক্যাম্পাসের ক্রিয়াশীল ১৩টি ছাত্র সংগঠনের সঙ্গে বৈঠকে বসে। বৈঠক শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা জানান তিনি।


গোলাম রাব্বানী বলেন, প্রতিটি হলে ৩০ থেকে ৩৫ ভাগ ছাত্রলীগের নেতাকর্মী রয়েছে। বাকিরা অন্যান্য ছাত্রসংগঠনের ও সাধারণ ছাত্র-ছাত্রী। প্রতিটি হলে প্রভোস্টদের কর্তৃত্ব রয়েছে। ছাত্রদল তাদের নেতাকর্মীদের লিস্ট প্রশাসনকে দিক, আমাদের কোনো আপত্তি নেই। রাব্বানীর ভাষ্য, ছাত্রদল সর্বশেষ আনুষ্ঠানিকভাবে ক্যাম্পাস ছেড়েছে তাদের অন্তর্কোন্দলে। অতীতে তাদের কর্মকাণ্ড বাদ দিয়ে ইতিবাচক ধারায় তারা আসুক আমাদের কোনো আপত্তি নেই।


এর আগে ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান সাংবাদিকদের বলেন, আজকের অনুষ্ঠানে যেমন সহাবস্থান ছিল; তেমনভাবে মধুর ক্যান্টিন ও বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে সহাবস্থান কার্যকর হোক। তারপর তফসিল হোক। অন্যান্য সংগঠনও সহাবস্থানের প্রতি গুরুত্ব দিয়েছে। ভোটার ও প্রার্থী হওয়ার ক্ষেত্রে যারা হল ও কেন্দ্রীয় সংসদে ফি প্রদান করে তাদের সবার ভোটার ও প্রার্থী হওয়ার সুযোগ উন্মুক্ত করার দাবি জানিয়েছি। এক্ষেত্রে কোনো ধরনের প্রতিবন্ধকতা তৈরি করে ভোটার ও প্রার্থী হতে বাধাগ্রস্ত করা যাবে না। আমরা কলাভবন, ব্যবসায় শিক্ষা অনুষদ ও সামাজিক বিজ্ঞান অনুষদে ভোট কেন্দ্র স্থাপনের দাবি জানিয়েছি।


বিবার্তা/রাসেল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com