শিরোনাম
'টিআইবির প্রকাশিত গবেষণা মনগড়া তথ্য দিয়ে তৈরি'
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৬:৪৯
'টিআইবির প্রকাশিত গবেষণা মনগড়া তথ্য দিয়ে তৈরি'
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্বাচন নিয়ে টিআইবির প্রকাশিত গবেষণা প্রতিবেদনটি মনগড়া তথ্য দিয়ে তৈরি বলে মনে করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।


শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এ কথা বলেন। শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের মহাসমাবেশের প্রস্তুতি হিসেবে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়।


মন্ত্রী বলেন, নির্বাচনে পরাজিতদের অক্সিজেন দেয়ার চেষ্টা করছে টিআইবি। পর্যবেক্ষক না হয়েও পরবর্তীতে তারা যে প্রতিবেদন দিয়েছে তাতে বিএনপি-জামায়াতের বক্তব্যের প্রতিফলন আছে।আসলে নির্বাচনে টিআইবির কোনও পর্যবেক্ষক ছিল না। তারা এখন মনগড়া তথ্য দিচ্ছে। তাদের টিকিয়ে রাখার জন্য টিআইবির এটা ব্যর্থ চেষ্টা।


সংলাপের নামে বিএনপি নাটক করছে বলে তথ্যমন্ত্রী বলেন, আলোচনায় থাকার জন্য তারা সংলাপের কথা বলছে।বিশাল পরাজয়ের পর নিজেদের মুখ রক্ষা এবং রাজনৈতিক আলোচনায় টিকে থাকতেই ঐক্যফ্রন্ট জাতীয় সংলাপের নাটক করছে।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। সভায় মহানগর দক্ষিণ শাখার অন্তর্গত থানা ও ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।


ড. হাছান মাহমুদ আরও বলেন, নির্বাচনে আমাদের বিশাল বিজয়, পরপর তিনবারের এই বিজয় উৎসব করার মতো বিজয়। কিন্তু নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) নির্দেশে আমরা কোনো উৎসব করিনি। শনিবারের মহাসমাবেশে উৎসব হবে, কিন্তু কোনো বিশৃঙ্খলা যেনো না হয়। এই বিজয়ে আমাদের দায়িত্ব অনেক বেড়ে গেছে। আমাদের আচার-আচরণ যেনো কারও বিরক্তির কারণ না হয়। তাহলে মানুষ আবারও আমাদের ভোট দিয়ে দেশ পরিচালনার দায়িত্ব দেবে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com