শিরোনাম
ঐক্যের অভাবেই টিকবে না ঐক্যফ্রন্ট: কাদের
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৬:৪০
ঐক্যের অভাবেই টিকবে না ঐক্যফ্রন্ট: কাদের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় ঐক্যফ্রন্টে ঐক্যের অভাব ছিল।এ জোটের গোড়াতেই গলদ ছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক, সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেন, এ জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে।এ জোট যেভাবে গঠিত হয়েছে, তাতে প্রথম থেকেই মনে হয়েছে এ জোট টিকবে না।


শুক্রবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।


সংরক্ষিত নারী আসনে মনোনয়নের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দ‌লের দুঃসম‌য়ে যারা দ‌লের জন্য কাজ ক‌রে‌ছেন, সংরক্ষিত নারী আসনে সেই ত্যাগী নেতাকর্মীদের বেশি মূল্যায়ন করা হবে।আমরা ত্যাগ স্বীকারকারীদের মূল্যায়ন করব। সংরক্ষিত আসনে তাদের মূল্যায়ন করা হবে।


সেতুমন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উদযাপনে শনিবার ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে ‘বিজয় উৎসব’ করবে আওয়ামী লীগ।বিজয় উৎসবে আওয়ামী লীগের সভাপতি এবং জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ভাষণ দেবেন।তিনি মূলত সমাবেশে, নেতাকর্মীদের ক্ষমতার অপব্যবহার না করতে সতর্ক করবেন।


কাদের আরও বলেন, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্সের বিষয়ে নেতাকর্মীদের দূরে থাকতে আহ্বান জানাবেন। বিশেষ করে মাদক নির্মূলে যে যুদ্ধ তাতে সবাইকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা আসবে এ সমাবেশ থেকে।


এছাড়া, প্রধানমন্ত্রী তার বক্তব্যে ২১শ সালের উন্নয়ন পরিকল্পনা বিস্তারিত তুলে ধরবেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com