শিরোনাম
হিমঘরে সৈয়দ আশরাফের মরদেহ
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০১৯, ০৯:১৩
হিমঘরে সৈয়দ আশরাফের মরদেহ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) হিমঘরে রাখা হয়েছে।


শনিবার রাত ৯টার দিকে তার মরদেহ সিএমএইচে নেয়া হয়। এর আগে সন্ধ্যা ৭টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত তার মরদেহ তার বেইলি রোডের বাসায় সব শ্রেণি-পেশার মানুষের শেষ শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়।


এসময় শ্রদ্ধা জানাতে সৈয়দ আশরাফের নিকট আত্মীয় ছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, আওয়ামী লীগের শীর্ষ নেতা ছাড়াও সরকারি পদস্থ কর্মকর্তারা ছুটে আসেন বেইলি রোডের ওই বাসায়।


শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শনিবার সন্ধ্যা ৭টায় লাশবাহী গাড়িতে করে তার মরদেহ সরকারি বাসভবনে আনা হয়।


এর আগে সন্ধ্যা থাইল্যান্ড থেকে সৈয়দ আশরাফের মরদেহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় সন্ধ্যা ৬টার দিকে। সৈয়দ আশরাফ গত ৩ জানুয়ারি থাইল্যান্ডের একটি হাসপাতালে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।


রবিবার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় গার্ড অব অনারসহ প্রথম জানাজা অনুষ্ঠিত হবে, দুপুর ১২টায় কিশোরগঞ্জ পুরনো স্টেডিয়াম মাঠে দ্বিতীয় জানাজা, বেলা ২টায় ময়মনসিংহ আঞ্জুমান ঈদগাহ মাঠে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। সেখান থেকে তার মরদেহ আবারো ঢাকায় আনা হবে। বাদ আসর রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com