শিরোনাম
হাসিনার সঙ্গে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত পুতিনের
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ০৯:৪৬
হাসিনার সঙ্গে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত পুতিনের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে দলের সভাপতি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।


শেখ হাসিনার সরকারের সাথে কাজ করতে পুতিন তার আগ্রহ পুনর্ব্যক্ত করেছেন।


প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেছেন, রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন এক অভিনন্দন বার্তায় বাংলাদেশের প্রধানমন্ত্রী পদে পুনরায় নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।


পুতিন অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীর সঙ্গে ইতিবাচক আলোচনা অব্যাহত রাখা এবং দ্বিপক্ষীয় ও আন্তর্জাতিক ইস্যুতে এক সঙ্গে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত করেন।


পুতিন দু’টি দেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জোরদারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টার প্রশংসা করেন ও সরকার প্রধান হিসেবে তার প্রতিটি গুরুত্বপূর্ণ কর্মকাণ্ডে সফলতা কামনা করেন।


শেখ হাসিনাকে অভিনন্দন রুহানির



ইরানের প্রেসিডেন্ট রুহানি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে দলের সভাপতি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।


প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক বার্তায় তিনি বলেন, আপনার নেতৃত্বে সফল সংসদীয় নির্বাচন অনুষ্ঠান এবং আওয়ামী লীগের বিজয়ে আমি আপনাকে আন্তরিক অভিনন্দন জানাই।


রুহানি বলেন, বাংলাদেশের বিভিন্ন শ্রেণির অংশগ্রহণে অর্জিত এই সাফল্য আপনার নেতৃত্বের প্রতি আস্থার বর্হিপ্রকাশ।


ইরানের প্রেসিডেন্ট রুহানি ধর্মীয় ও সাংস্কৃতিক সম্পর্ক এবং সঠিক সক্ষমতার বিচারে দু’দেশকে মুসলিম বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী দেশ হবে আশাপ্রকাশ করে বলেন, দু’দেশের পারস্পরিক স্বার্থে আমাদের সম্পর্ক ভবিষ্যতে প্রতিটি ক্ষেত্রে আরো সম্প্রসারিত হবে।


শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সাফল্য এবং বাংলাদেশের জনগণের সুখ ও সমৃদ্ধি কামনা করেন রুহানি।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com