শিরোনাম
পাকিস্তানের অনুসারী হওয়ায় বিএনপির ভরাডুবি: কামরুল
প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯, ১৫:২৯
পাকিস্তানের অনুসারী হওয়ায় বিএনপির ভরাডুবি: কামরুল
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি নেতারা পাকিস্তানের অনুসারী। এজন্য জাতীয় নির্বাচনে তাদের ভড়াডুবি হয়েছে।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ আসন থেকে টানা তৃতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সাভারের আমিনবাজারে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।


খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি রাজাকার ও যুদ্ধাপরাধীদের দল। এজন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাদের পরাজয় হয়েছে। নির্বাচনে পরাজয়ের স্বাদ নিয়ে তারা দেশ ছেড়ে পালিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ এখন শুধু আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। আওয়ামী লীগ এই দেশে অনেক উন্নয়ন করেছে। এজন্য শুধু আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। যুদ্ধাপরাধী ও বিএনপি-জামায়াতরা এদেশে আর কখনও ক্ষমতায় আসতে পারবে না।


এদিকে, দেশের সর্বোচ্চ ভোট পেয়ে টানা দ্বিতীয় বারের মত ঢাকা-১৯ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ডা. এনামুর রহমান দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। এতে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন প্রমুখ।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com