শিরোনাম
ড. কামালকেই পদত্যাগ করতে বললেন কাদের
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৭
ড. কামালকেই পদত্যাগ করতে বললেন কাদের
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে নেতা থাকে, কিন্তু ঐক্যফ্রন্টের নেতা কে? ড. কামাল হোসেন? ড. কামাল হোসেনের মতো লোক আজ আজীবন দণ্ডপ্রাপ্ত তারেক রহমানের কথায় চলেন।


তিনি বলেন, সিইসি কেন? সাহস থাকলে ড. কামাল হোসেন ঐক্যফ্রন্টের নেতৃত্ব থেকে পদত্যাগ করে দেখাক। সিইসির পদত্যাগ দাবি নতুন কিছু নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনি পদত্যাগ করুন।


কুমিল্লা-১১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও রেলমন্ত্রী মুজিবুল হকের নির্বাচনী প্রচারে বুধবার এক পথসভায় তিনি একথা বলেন।


কাদের বলেন, ড. কামাল পাকিস্তানি ভাষায় পুলিশকে গালি দেন জানোয়ার, সাংবাদিকদের বলেন খামোশ। তার মুখের ভাষা পাকিস্তানি। তার শ্বশুরবাড়ি পাকিস্তান, তার মানসিকতা পাকিস্তানি। সুতরাং বাংলাদেশের রাজনীতিতে তার জায়গা নেই।


তিনি বলেন, নৌকার বিকল্প নৌকা, হাওয়া ভবন নয়। গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। আমরা ষড়যন্ত্র করে, বন্দুকের নল উঁচিয়ে কখনো ক্ষমতায় আসিনি। যতবারই এসেছি জনগণের ভোটে। আপনারা নির্বাচনে আসেননি সেটি কি জনগণের অপরাধ-সেটি কি আমাদের অপরাধ?


তিনি আরো বলেন, নির্বাচনে না এসে বিনাপ্রতিদ্বন্দ্বিতার ফাঁদ তৈরি করেছেন। তাতে কি গণতন্ত্র থেমে গেছে।


কাদের বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর আমরা ৫ নেতাকর্মীকে হারিয়েছি।


জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে এই পথথসভা অনুষ্ঠিত হয়। চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সোবহান হাসানের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন কুমিল্লা-১১ সংসদীয় আসন চৌদ্দগ্রামের নৌকা প্রতীকের প্রার্থী রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব।


রেলপথ মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় এবং বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশে সন্ত্রাস, বোমা ও নাশকতা বাড়ে। এবারের নির্বাচনে দেশের জনগণ তাদের প্রত্যাখান করবে।


বিবার্তা/জাকিয়া


আরও পড়ুন- সিইসির পদত্যাগ দাবি করেছে ঐক্যফ্রন্ট

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com