শিরোনাম
ভোটের আমানত রক্ষায় কেন্দ্র পাহারা দিন: ফখরুল
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৮, ১৭:২৬
ভোটের আমানত রক্ষায় কেন্দ্র পাহারা দিন: ফখরুল
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোটের আমানত রক্ষায় নেতাকর্মীদের কেন্দ্র পাহারা দিতে বললেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার দুপুরে দিনাজপুর-৫ আসনে (পাবর্তীপুর ও চিরিরবন্দর) নির্বাচনী জনসভায় তিনি বলেন, এই ঠুঁটো জগন্নাথ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই কেন্দ্র পাহারা দিয়ে আপনার ভোটের আমানত রক্ষা করুন।


মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রশাসন ও নির্বাচন কমিশন গণতন্ত্রকে ধ্বংস করার জন্য একজোট হয়েছে। এ নির্বাচন এরই মধ্যে একটি প্রহসনে পরিণত হয়েছে। এখন এ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার কোনো লক্ষণ দেখছি না। দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। এটা তারই প্রমাণ।


ফখরুল বলেন, আমরা বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও গণতন্ত্রের স্বার্থে আন্দোলন হিসেবে এবারের নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো। তাই আপনারা ভোট কেন্দ্র পাহারা দিয়ে আপনার ভোটের আমানত রক্ষা করুন।


সরকারকে উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই। তাই মামলা ও হামলা বন্ধ করুন। এসব দিয়ে দেশের মানুষকে তাদের অধিকার থেকে বিরত করা যাবে না।



নির্বাচনী পথসভায় পার্বতীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন দিনাজপুর-৫ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ও জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুর হক, দিনাজপুর-৪ আসনের প্রার্থী ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আক্তরুজ্জামান, রংপুর-৫ আসনের প্রার্থী মোহাম্মদ আলী সরদার, সাবেক সংসদ রেজিনা ইসলাম, ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি ও ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, বিএনপি নেতা জাকারিয়া বাচ্চু প্রমুখ।


বিবার্তা/মেহেদী/শাহী/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com