শিরোনাম
তিন দাবিতে লতিফ সিদ্দিকীর আমরণ অনশন
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১০:৫৪
তিন দাবিতে লতিফ সিদ্দিকীর আমরণ অনশন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাড়িবহরে হামলার প্রতিবাদে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আমরণ অনশন অব্যাহত রেখেছেন টাঙ্গাইল-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী। রবিবার দুপুর ২টা থেকে সেখানে অবস্থান করছেন তিনি।


রবিবার দুপুর ১২টার দিকে কালিহাতীর গোহালিয়াবাড়ি এলাকায় লতির সিদ্দিকীর গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এর প্রায় দুই ঘণ্টা পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান নেন তিনি। দিন গড়িয়ে রাত নামলে বাড়ে শীতের তীব্রতা। এ অবস্থায় তাবু টাঙিয়ে, তোষক বিছিয়ে, লেপ মুড়ি দিয়ে শুয়ে পড়েন তিনি।


কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন ও হামলায় জড়িতদের গ্রেপ্তার না হওয়া পর্যন্ত অনশন করেই যাবনে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সাবেক এই সদস্য।


দাবি আদায়ে গতকাল বিকালে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন আব্দুল লতিফ সিদ্দিকী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের আশ্বাস দিয়েছেন। এতে আশ্বস্থ হয়ে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছি, এটা আমার গণতান্ত্রিক অধিকার। কিন্তু আওয়ামী লীগ প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীর ইন্ধনে আমার গাড়িবহরে হামলা করেছে। এ সময় আমার গাড়িসহ আরও তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। তাদের ছোড়া ইট-পাটকেলের আঘাতে আমার কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে।



জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. শহীদুল ইসলাম জানান, হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। এ ঘটনায় যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com