শিরোনাম
আইএসআইয়ের সঙ্গে বৈঠক করেছে বিএনপি: কাদের
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:৫১
আইএসআইয়ের সঙ্গে বৈঠক করেছে বিএনপি: কাদের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট জনগণের সাড়া না পেয়ে এখন পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সঙ্গে গোপন বৈঠক করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।


সোমবার দুপুরে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পাকিস্তান দূতাবাসে গোপন বৈঠকে এই ষড়যন্ত্র করেছে। বিএনপি একটি সন্ত্রাসী দল হিসেবে বিদেশীদের কাছে স্বীকৃত। দণ্ডিত, পলাতক আসামির নেতৃত্বে যে দল চলছে তাদের দিয়ে দেশ চালানো সম্ভব নয়।


মন্ত্রী বলেন, ২০১৪ সালে জাতীয় নির্বাচনের সময় বিএনপি জ্বালাও পোড়াওয়ের পুনরাবৃত্তি ঘটাতে চাইলে তা সম্ভব হবে না। জনগণ সর্বশক্তি দিয়ে তা প্রতিহত করবে।


তিনি বলেন, মনোনয়ন বাণিজ্য নিয়ে বিএনপির ঘরের বিবাদ বাইরে ছড়িয়ে পড়ছে। মনোনয়ন বঞ্চিতরা বিএনপি অফিসে দফায় দফায় হামলা চালাচ্ছে এবং তালা ঝুলিয়ে দিচ্ছে। তারা মনোনয়ন বঞ্চিতদের নিয়ে তারা সংকটে পড়েছে। তাদের দাবি- হয় টাকা ফেরত দাও, নইলে মনোনয়ন দাও।


কাদের বলেন, আওয়ামী লীগ অনেক আগে থেকে কেন্দ্রীয় নেতাদের নিয়ে টিমওয়ার্ক শুরু করেছে। যাদেরকে মনোনয়ন দেওয়া হয়নি তাদের নির্বাচনী কাজে সম্পৃক্ত করা হয়েছে। এতে করে সুফলতাও পাওয়া যাচ্ছে। দলের বাইরে বিদ্রোহী তৎপরতা থাকবে না, যা আমাদের বিজয়কে ত্বরান্বিত করবে।


আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতদের মূল্যায়ন করা হবে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যন শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু প্রমুখ।


সূত্র: বাসস।


বিবার্তা/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com