শিরোনাম
‘বিএনপির ৯০ ভাগ প্রার্থী দুর্নীতিবাজ’
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৩
‘বিএনপির ৯০ ভাগ প্রার্থী দুর্নীতিবাজ’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদের নির্বাচনের কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে রবিবার বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণ শাখার নির্বাচনী কেন্দ্র কমিটির সাথে যৌথসভা অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি ছিলেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। প্রধান বক্তা যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।


সভাপতিত্ব করেন- যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন শাখার সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। পরিচালনা করেন- ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।


এসময় যুবলীগ চেয়ারম্যান বলেন- এতোদিনে বোঝা গেল কেন বিএনপি তাদের গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল করেছিল। এই ৭ ধারা বাতিল করে বিএনপি খুনি, সন্ত্রাসী, জঙ্গি এবং দুর্নীতিবাজদের নির্বাচন করার সুযোগ করে দিয়েছে। বিএনপির যারা মনোনয়ন পেয়েছে তাদের শতকরা ৯০ ভাগই দুর্নীতিবাজ এবং সন্ত্রাসী। এরা যখন নির্বাচন কমিশন থেকে মনোনয়ন বৈধতা পেলো, তখন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন কমিশনকে ধন্যবাদ দিলেন। আর বেগম খালেদা জিয়ার মনোনয়ন যখন বাতিল করা হলো, তখন তারা সমালোচনা করছেন।



এসময় আরো বক্তব্য দেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি মাইনউদ্দিন রানা, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, মাহবুবুর রহমান পলাশ, আলী আকবর বাবুল, এনামুল হক আরমান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক-মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার বাবু, মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মারশীদ শুভ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com