‘বিএনপির অফিস এখন মনোনয়ন বাণিজ্যের হাট’
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১৪
‘বিএনপির অফিস এখন মনোনয়ন বাণিজ্যের হাট’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির নয়াপল্টন অফিস ও গুলশানে বেগম জিয়ার কার্যালয় এখন মনোনয়ন বাণেজ্যের হাটে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি।


বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি আয়োজিত ‘গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৫ তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


তিনি বলেন, চূড়ান্ত মনোনয়ন দেয়ার ক্ষেত্রে এখন দেখা গেছে যারা যত বেশি চাঁদা দিতে পারছে তাদেরকেই বিএনপি মনোনয়ন দিচ্ছে। এমনকি তারা (বিএনপি) অনেক ঋণখেলাপী, দশ বছরের দন্ডপ্রাপ্ত আসামি এবং ওয়াদুদ ভূইয়া বিশ বছরের কারাদন্ডপ্রাপ্ত তাকেও নমিনেশন দিয়েছে।


সাবেক বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি যেভাবে মনোনয়ন দিচ্ছে সেটি দেশের রাজনীতির জন্য প্রচন্ড কলঙ্কজনক এবং অশুভ। যারা মনোনয়ন দেয়ার ক্ষেত্রে বাণিজ্য করে তারা যদি দেশ পরিচালনার দায়িত্ব পায় তাহলে দেশটাই তো বেঁচে দেবে। সুতরাং এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।


আওয়ামী লীগের সমস্ত পর্যায়ের নেতাকর্মীদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, নির্বাচনকে সবসময় সিরিয়াসলি নিতে হবে। আমরা যদি নির্বাচনকে সিরিয়াসলি না নিই তবে সেটি ভূল হবে। কারণ প্রতিপক্ষকে দুর্বল মনে করা হলো নিজের প্রস্তুতি ভালো না হওয়া। এসময় তিনি গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর স্মৃতির প্রতি গভীর শশ্রদ্ধা জ্ঞাপন করেন।


বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অন্যতম উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এড. বলরাম পোদ্দার, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, সংগঠনের সহ সভাপতি অভিনেত্রী রোকেয়া প্রাচী, সংগঠনের সাধারণ সম্পদক অরুন সরকার রানা, আওয়ামী লীগ নেতা জাফর আহমেদ জয়, শাহ আলম, বৃষ্টি রাণী সরকার, মাধবী সরকার, আফসার উদ্দিন, হাবিব উল্লাহ রিপন প্রমুখ।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com