শিরোনাম
মির্জা ফখরুলকে ছাত্রলীগের আল্টিমেটাম
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৬:১০
মির্জা ফখরুলকে ছাত্রলীগের আল্টিমেটাম
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন, গতকাল (বুধবার) নয়া পল্টনে পুলিশের গাড়ি পোড়ানো ও ভাঙচুরের ঘটনায় জড়িত বিএনপি ও ছাত্রদলের নেতাদের আড়াল করে মির্জা ফখরুল হামলাকারীদের হেলমেট বাহিনী বলে মিথ্যাচার করেছেন। আর এ মিথ্যাচারের জন্য মির্জা ফখরুল ও বিএনপিকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় ঘেরাও করবে ছাত্রলীগ।


বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি সংলগ্ন সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ আল্টিমেটাম দেন।


গোলাম রাব্বানী বলেন, সারা দেশের মানুষ যখন নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে, তখন মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে বিনা উসকানিতে ছাত্রদলের ক্যাডাররা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাধারণ মানুষের ওপর হামলা করেছে। যানবাহন ভাঙচুর করা হয়েছে, সরকারের সম্পত্তি বিনষ্ট করা হয়েছে। উল্টো এর দায় চাপিয়ে দেয়া হয়েছে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর। আমরা বিএনপি নেতাদের এ ধরনের অপসংস্কৃতি ও মিথ্যাচারের তীব্র নিন্দা জানাই।


তিনি বলেন, যারা হামলা করেছে তারা সবাই ছাত্রদল ও বিএনপির ক্যাডার। অথচ মির্জা ফখরুল তাদের ছাত্রলীগের ‘হেলমেট বাহিনী’ বলে নির্লজ্জ মিথ্যাচার করেছেন। এ কারণে ছাত্রলীগের পক্ষ থেকে আমরা মির্জা ফখরুল, মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে মানহানির মামলা করব।



সমাবেশে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশকে বিএনপি জামায়াত আগুন সন্ত্রাস করে বানচালেরর চেষ্টা করছে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রয়োজনে জীবন দিতে রাজি আছে। এসময় তিনি আওয়ামী লীগের পক্ষে নির্বাচনে কাজ করে যেতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।


বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতারা ও ঢাবি হল শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাসেল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com