আ.লীগ নির্বাচন ১ মিনিটও পেছানোর পক্ষে নয়: কাদের
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১২:২৩
আ.লীগ নির্বাচন ১ মিনিটও পেছানোর পক্ষে নয়: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পেছানোর দাবিকে অযৌক্তিক ও অবান্তর। তাই আওয়ামী লীগ নির্বাচন ১ মিনিটও পেছানোর পক্ষে নয়।


তিনি বলেন, নির্দিষ্ট সময়েই নির্বাচন হবে। বিএনপি যে দাবি করেছেন তা নির্বাচনে অংশগ্রহণ করার জন্য নয়, বানচাল করার জন্য।


সচিবালয়ে সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে বৃহস্পতিবার বেলা ১১টায় এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। সমসাময়িক ইস্যু নিয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপ করতে এ সংবাদ সম্মেলন ডাকেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।


কাদের বলেন, একাদশ নির্বাচন আর পেছানোর পক্ষে নই আমরা। আমরা নির্বাচন কমিশনকে অনুরোধ করব, আপনারা ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন করুন। কারো কথায় নির্বাচন পেছানোর সুযোগ নেই।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পর্যবেক্ষক না আসার দোহাই দিয়ে নির্বাচন পেছানোর দাবি সম্পূর্ণ অযৌক্তিক ও অবান্তর।


বুধবার নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের নিন্দা জানান তিনি বলেন, তারা আসলে নির্বাচনে আসতে চায় না। নির্বাচন বানচাল করতেই তারা এ অস্থিরতা সৃষ্টি করছে।


সংঘর্ষের ঘটনা পূর্ব পরিকল্পিত উল্লেখ করে কাদের বলেন, পরিকল্পনা নিয়ে তারা পুলিশেরে ওপর হামলা চালিয়েছে। এটা তারা নির্বাচনের পরিবেশ নষ্ট করা ডেমো দেখিয়েছে। আর কোনো অশুভ শক্তি বাংলাদেশে নির্বাচন বানচাল করতে পারবে না।


তিনি বিএনপির উদ্দেশে বলেন, শান্তিপূর্ণ নির্বাচন চাইলে সংঘাত থেকে দূরে থাকুন। বিএনপি যদি নির্বাচন বানচালের চেষ্টা করে তাহলে জনগণই তা প্রতিহত করবে। কারণ সাধারণ মানুষ নির্বাচন চায়।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com