মঞ্জুর আসনে আ.লীগের ১০ মনোনয়ন প্রত্যাশী
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ২১:৩১
মঞ্জুর আসনে আ.লীগের ১০ মনোনয়ন প্রত্যাশী
আনোয়ার হোসেন মঞ্জু
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুর-২ আসনে (ভান্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানী) পানি সম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর বিপরীতে আওয়ামী লীগের মনোনয়ন চাইছেন ১০ জন। এই আসন থেকে টানা ছয় বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন মঞ্জু।


তাঁর বাড়ি ভান্ডারিয়া শহরে। তিনি ১৯৮৬, ১৯৮৮, ১৯৯১, ১৯৯৬, ২০০১ এবং ২০১৪ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৮৫ সাল থেকে শুরু করে এ পর্যন্ত তিনি ৪ বারে মোট ১৭ বছর মন্ত্রী ও একবার উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন। একবার জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রী, দুইবার যোগাযোগ মন্ত্রী, একবার উপদেষ্টা, একবার পরিবেশ ও বন মন্ত্রী ছিলেন। বর্তমানে তিনি পানি সম্পদ মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। ১/১১ সময় মামলা থাকায় ২০০৮ সালের নির্বাচনে অংশ নিতে পারেননি আনোয়ার হোসেন মঞ্জু।


আসন্ন নির্বাচন উপলক্ষে আসনটিতে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, আওয়ামী সমবায়লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুর রহমান সগীর, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ পাল, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ড. আবদুল ওয়াদুদ, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম তৌহিদ রাজা, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম শুভ, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার দেলোয়ার হোসাইন ও কাউখালী উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন হোসাইন বাবলু জোমাদ্দার।


বিবার্তা/বশির/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com