শিরোনাম
আমার জনপ্রিয়তা দেখে ওরা প্রলাপ করছে: হিরো আলম
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ১৪:২০
আমার জনপ্রিয়তা দেখে ওরা প্রলাপ করছে: হিরো আলম
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ‘হিরো আলম’ খ্যাত আশরাফুল হোসেন আলম বলেছেন, কিছুদিন আগে আমি গণমাধ্যমে সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেই। জনগণকে দেওয়া কথা রাখতেই হবে। যদি নির্বাচনে না আসতাম, তাহলে আপনারাই (সাংবাদিক) বলতেন ‘হিরো আলম আলোচনায় আসার জন্য ভণ্ডামি করেছে। এই মন্তব্য নিয়ে দু-একটি গণমাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যাচার শুরু করেছে। এর পেছেনে প্রতিপক্ষদের মদদ রয়েছে। আমার জনপ্রিয়তা দেখে ওরা পাগলের প্রলাপ করছে।


মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।


হিরো আলম বলেন, 'জাতীয় পার্টিকে আমার ভালো লাগার কারণ- এই দল ক্ষমতায় থাকলে দেশের সর্বক্ষেত্রে উন্নয়নের জোয়ার থাকে। বাংলাদেশের রাষ্ট্রধর্ম ‘ইসলাম’ করেছেন এরশাদ, শুক্রবার সাপ্তাহিক ছুটি ঘোষণাও তিনি করেছেন। আমি মনে করি, বগুড়া-৪ আসনে এরশাদ স্যারের জনপ্রিয়তা আর আমার জনপ্রিয়তা মিলে জনগণ আমাকেই নির্বাচিত করবে।'


লাঙ্গল প্রতীকে প্রার্থী হতে ইচ্ছুক আলোচিত এই 'হিরো' বলেন, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন ও সাংবাদিক নজরুল ইসলাম আমাকে অনেক সহযোগিতা করেছেন। গণমাধ্যম আমাকে আজকের হিরো আলম বানিয়েছে। গণমাধ্যমকর্মীদের কারণে আমি জনপ্রিয়তা পেয়েছি। সাংবাদিকদের কাছে আমি চিরকৃতজ্ঞ।


প্রসঙ্গত, সম্প্রতি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেন 'হিরো আলম'। এরপর জাতীয় পার্টির প্রার্থী হতে মনোনয়নপত্র কেনেন এবং জমা দেন। খবরটি গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানাভাবে আলোচিত হয়। তার সাথে জাতীয় পার্টিও ব্যাপক আলোচনায় এসেছে।


তার মনোনয়নপত্র গ্রহণ করেন জাতীয় পার্টির দফতর সম্পাদক সুলতান মাহমুদ ও যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান। এ সময় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, মাহমুদ আলম, পার্টির প্রচারকর্মী এম নজরুল ইসলাম, অভিনেত্রী ও মডেল নুসরাত জাহানসহ অনেকেই উপস্থিত ছিলেন।


বিবার্তা/নজরুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com