শিরোনাম
আব্বা আমার প্রতিদ্বন্দ্বী নন, আদর্শ : মুক্তি
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৬:৪৮
আব্বা আমার প্রতিদ্বন্দ্বী নন, আদর্শ : মুক্তি
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নাটোর-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ সমন্বয় উপ-কমিটির সদস্য, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি ও জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড-২০১৮ অর্জনকারী সংগঠন কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।



সোমবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দিয়েছেন।



এর আগে মুক্তির বাবা এই আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক উপ-কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন। সোমবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিনিও মনোনয়ন ফরম জমা দেন।



বাবা ও মেয়ে একই আসন থেকে মনোনয়নপত্র কেনার বিষয়ে কোহেলী কুদ্দুস মুক্তি বলেন, মনোনয়ন প্রত্যাশায় আব্বার সঙ্গে আমার প্রতিদ্বন্দ্বিতার কিছু নেই। আব্বার আদর্শেই আমি রাজনীতি করি। এলাকায় আব্বার মতো আমারও জনসম্পৃক্ততা আছে বলেই আব্বা আমাকে মনোনয়নপত্র কিনতে বলেছেন। এ নিয়ে বিভ্রান্ত হওয়ার কোনো সুযোগ নেই। চাঁদপুরের একটি আসন থেকে আমাদের দলের নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং তার ছেলে দীপু চৌধুরী, সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম ও তাঁর ছেলে তানভীর শাকিল জয় মনোনয়নপত্র কিনেছেন। এরকম আরো অনেকেই কিনেছেন বলে শুনেছি।



মুক্তি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। আগামী নির্বাচনে জনগণ নৌকা মার্কাকে ভোট দিয়ে পুনরায় দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন।


বিবার্তা/শুভ/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com