শিরোনাম
ফরিদপুর-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন দোলন
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৯:০২
ফরিদপুর-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন দোলন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আরিফুর রহমান দোলন মনোনয়নপত্র জমা দিয়েছেন। রবিবার দুপুরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলের ধানমন্ডি কার্যালয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।


গত শুক্রবার সকাল থেকে আসন্ন সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন ফর্ম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রথম মনোনয়নপত্র সংগ্রহের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হয়। ওই দিন ফরিদপুর-১ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আরিফুর রহমান দোলন।


মনোনয়নপত্র জমা দিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে দোলন বলেন, ‘আপনারা নিজেদের কাজ রেখে আমার সমর্থনে ছুটে এসেছেন। কারণ আপনারা ফরিদপুর-১ আসনের মানুষের উন্নয়নের প্রতিফলন দেখতে চান। প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখুন, আমরা বিজয়ের মালা নিয়ে তাকে উপহার দিব। আগামী নির্বাচনেও আমরা দেশের উন্নয়নের প্রতিফলন দেখতে চাই।’


এ সময় সর্বস্তরের মানুষের প্রতিনিধি হয়ে যেন সংসদে যেতে পারেন তার জন্য সবার দোয়া কামনা করেন দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক দোলন।


আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসন। গুরুত্বপূর্ণ এই আসনে বেশ কয়েক বছর ধরে নানামুখী উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে আসছেন তরুণ রাজনীতিক দোলন। এছাড়া দুস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য নানা ধরনের জনসেবামূলক কাজও করছেন দোলন।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com