সৈয়দ আশরাফের সুস্থতা কামনায় দেশব্যাপী দোয়া
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ২২:৫৭
সৈয়দ আশরাফের সুস্থতা কামনায় দেশব্যাপী দোয়া
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তাঁর সুস্থতা প্রার্থনা করে শুক্রবার দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে আওয়ামী লীগ। এতে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।


এছাড়া সৈয়দ নজরুল ইসলামের পুত্র ও সৈয়দ আশরাফুল ইসলামের ছোটভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপসহ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।


এ সময় ওবায়দুল কাদের বলেন, সৈয়দ আশরাফ দেশের রাজনীতিতে একজন পারফেক্ট জেন্টলম্যান ও বিনয়ী রাজনীতিবিদ। তিনি দেশের রাজনীতিতে একজন ব্রিলিয়ান্ট ও ব্রাইট সন্তান। তিনি দুই বার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে বিশ্বস্ততার সঙ্গে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। স্বল্প সময়ের ব্যবধানে নেয়া এ দোয়া মাহফিল কর্মসূচিতে নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতিই প্রমাণ করে দেয় তিনি দলে কতটা জনপ্রিয়।


পরে সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয় এবং তবারক বিতরণ করা হয়।


এছাড়া, সারাদেশের মহানগর, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে গতকাল তার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এদিকে, সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। গুলশানের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পরিচালনা কমিটির সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী, সংগঠনের সহসভাপতি চিত্রনায়িকা ফারহানা আমিন নুতন, অরুনা বিশ্বাস, সহসভাপতি মোবারক আলী শিকদার, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, জাফর আহমেদ জয়, অভিনেত্রী সাবিনা ইয়াসমিন দোলা, আজাদ খান, শাহ আলম, অভিনেত্রী শম্পা রহমান, অভিনেত্রী পারুল আক্তার লোপা, কণ্ঠশিল্পী বৃষ্টি রানী সরকার, মাধবী সরকার, দিলীপ সরকার, হাবিব উল্লাহ রিপন প্রমুখ।


সংগঠনটির সাধারণ সম্পাদক অরুন সরকার রানা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান।


উল্লেখ্য, সৈয়দ আশরাফ জটিল ব্যাধিতে আক্রান্ত হয়ে থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসাধীর আছেন। অসুস্থতার কারণে গত ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে তিন মাসের ছুটিও নিয়েছেন তিনি।


বিবার্তা/হাসান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com