শিরোনাম
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে ৭ম মামলা
প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ১৪:০২
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে ৭ম মামলা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে হামলা, মারপিট, চাঁদা দাবির অভিযোগে আরও একটি মামলা হয়েছে। এ নিয়ে আশুলিয়া থানায় তার বিরুদ্ধে নানা অভিযোগে এখন পর্যন্ত ৭টি মামলা দায়ের করা হলো।


সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছাত্রীদেরকে ব্যবহার করে প্রতিপক্ষের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা ও ছাত্রদের ব্যবহার করে হামলার পরামর্শ দেওয়ার বিষয়ে এক কর্মকর্তার সাথে ফোনালাপ ফাঁস হওয়ার পর বুধবার ভোরে ৭ম মামলাটি দায়ের করা হলো।


রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসিন্দা ও মির্জানগর এলাকার দ্যা কটন টেক্সটাইল মিলের চেয়ারম্যান কাজী মহিবুর রব বাদী হয়ে মামলাটি দায়ের করেন। কাজী মহিবুর রবসহ ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে দায়ের করা মামলার তিনজন বাদীর পক্ষে গত ৪ নভেম্বর বিকেলে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনের সামনে সংবাদ সম্মেলন করা হয়।


গণস্বাস্থ্যের দখলে থাকা জমির মালিকানাদাবী করে ওই সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মীদের সাথে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আহত হয় অন্তত ১৫ জন। এই ঘটনাকে কেন্দ্র করেই সর্বশেষ মামলাটি দায়ের করা হয়। মামলায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও নির্বাহী পরিচালক ও কৃষক দলের কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম শিশিরসহ ২৩ জনের নাম উল্লেখ করে আরও ৫০-৬০ জন অজ্ঞাতনামা আসামি করা হয়। এর আগে মির্জানগর এলাকার দ্য কটন টেক্সটাইল মিলের চেয়ারম্যান কাজী মহিবুর রব দুই কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিলেন।


যে মামলায় গত ২৯ অক্টোবর আগাম জামিন নিতে গেলে শুনানীতে বিব্রতবোধ করেন হাইকোর্টের বিচারপতি মো. আবদুল হাফিজ ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত বেঞ্চ। চুরি, চাঁদা দাবি ও জমি দখলের চেষ্টার অভিযোগে এর আগে ১২, ১৫, ১৯, ২১ ও ২৩ অক্টোবর, ২ নভেম্বর ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ কয়েকজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা হয়।


মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়েই মামলাগুলো নেয়া হয়েছে।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com