শিরোনাম
ড. কামাল খালেদা-তারেককে বাঁচানোর দায়িত্ব নিয়েছেন: ইনু
প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ২২:১০
ড. কামাল খালেদা-তারেককে বাঁচানোর দায়িত্ব নিয়েছেন: ইনু
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের মাথা নয়, লেজ। তিনি এখন খালেদা জিয়া ও তারেক রহমানকে বাঁচানোর দায়িত্ব নিয়েছেন।


রবিবার বিকালে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।


হাসানুল হক ইনু বলেন, বিএনপি এখন আর কোনো দল নয়। বিএনপি এখন বাংলাদেশের রাজনীতিতে বিষবৃক্ষ। এই বিষবৃক্ষের দল বাংলাদেশের জন্য ভয়ংকর। খালেদা জিয়ার শাসনকাল লুটপাটের শাসনকাল। খালেদা জিয়ার শাসনকাল জঙ্গিবাদের শাসনকাল।


সরকারে উন্নয়নের কথা তুলে ধরে ইনু বলেন, শেখ হাসিনার শাসনকাল উন্নয়নের শাসনকাল। এ সরকারের আমলে দেশের অনেক রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুত দেয়া হয়েছে। আগামী দশ বছরে বিদ্যুতের ঘাটতি যেন না হয় এ জন্য পর্যাপ্ত পরিমাণের বিদ্যুত উৎপাদনে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতে শেখ হাসিনা সরকার আবারো দরকার। অন্যথায় উন্নয়ন ধারা ব্যাহত হবে।


উপজেলা জাদের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বগুড়া জেলা জাসদের সভাপতি একেএম রেজাউল করিম তানসেন, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, রোকনুজ্জামান রোকন প্রমুখ।


এছাড়া, জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, গণসংযোগ সম্পাদক শফিকুল কবির স্বপন, সদস্য ইমদাদুল হক ও উপজেলা জাসদ নেতা জিয়াউল হক শাহীনও জনসভায় বক্তৃতা করেন।


বিবার্তা/মুনিরুজ্জামান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com