শিরোনাম
সরকারকে হুমকি দিয়ে লাভ হবে না: হানিফ
প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ১৮:২৬
সরকারকে হুমকি দিয়ে লাভ হবে না: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির ঘরে ফেরা না ফেরার কাহিনী দেশবাসী জানে, বহুবার দেখেছে। সরকারকে এ সব হুমকি-ধামকি দিয়ে কোনো লাভ হবে না।


রবিবার সকালে কুষ্টিয়া সদর উপজেলার কমলাপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে অভিভাবক সমাবেশে যোগ দেয়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এ সময়, 'খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরব না', ঐক্যফ্রন্টের সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।


মাহবুব উল আলম হানিফ বলেন, মির্জা ফখরুল সাহেবের নেত্রী বেগম খালেদা জিয়া ২০১৫ সালেও ঘোষণা দিয়েছিলেন সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবেন না। সেটা জনগণ দেখেছিল। তাদের নেত্রী আন্দোলনের নামে ৯৩ দিন পেট্রোল দিয়ে প্রায় আড়াইশ মানুষকে হত্যা করেছিলো। এরপর নিজেই ঘরে উঠে চলে গিয়েছিলেন। সুতরাং তাদের ঘরে ফেরা না ফেরার কাহিনী দেশবাসী জানে, বহুবার দেখেছে। সরকারকে এ সব হুমকি-ধামকি দিয়ে কোন লাভ হবে না।


খালেদা জিয়ার নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে হানিফ বলেন, তিনি দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। এই দণ্ড রহিত না হওয়া পর্যন্ত নির্বাচনে অংশ নেওয়া ও মামলা থেকে বের হওয়ার কোনো সুযোগ নেই। আইনী প্রক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত তার নির্বাচনে অংশ নেওয়ারও কোনো সুযোগ নেই।


এ সময়, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, সহ-দপ্তর সম্পাদক হাজী তরিকুল ইসলাম মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com