শিরোনাম
নির্বাচন নিয়ে সংশয় কেটে গেছে: এরশাদ
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ১৩:২৬
নির্বাচন নিয়ে সংশয় কেটে গেছে: এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংশয় কেটে গেছে। যারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছিল তারা ব্যর্থ হয়েছে।


তিনি বলেন, এক সময় আমার হাত-পা বাঁধা ছিল। এখনো বাধা। তারপরও এগিয়ে যাচ্ছি। হাত-পা বাঁধা থাকলেও এখন আর সংশয় নেই।


রাজধানীর বনানীতে শনিবার ডিজিটাল পদ্ধতিতে দলের নির্বাচনী প্রচার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


এরশাদ বলেছেন, নির্বাচনের জন্য জাতীয় পার্টি সম্পূর্ণ প্রস্তুত। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী রাজনৈতিক দল। তবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির সিদ্ধান্ত কী হবে তা নির্ভর করছে বিএনপির গতিবিধির ওপর। বিএনপি যদি ভোটে আসে তাহলে আওয়ামী লীগের সাথে থেকে জোটগতভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি। আর যদি বিএনপি না আসে তাহলে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেয়া হবে।


তিনি বলেন, নির্বাচন নিয়ে যে সংশয় ছিল তা এখন নেই। যারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছিল তারা ব্যর্থ হয়েছে। এখন মাঠে শুধু আওয়ামী লীগ, জাতীয় পার্টি আর বিএনপি।


জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। এবারে নির্বাচনী প্রচারের স্লোগান ‘পল্লী বন্ধুর হাত ধরে দেশ শাসনে আরেকবার’। এ স্লোগানের মধ্য দিয়ে আমার নির্বাচনী প্রচার চলবে। নির্বাচনী প্রচারে জাতীয় পার্টির ৯ বছরের শাসনামলের কর্মকাণ্ড তুলে ধরা হবে।


প্রার্থী মনোনয়ন বিষয়ে তিনি বলেন, অল্পদিনের মধ্যেই মনোনয়ন বোর্ড গঠন করা হবে। প্রার্থীদের সাক্ষাৎকার নিয়ে যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেয়া হবে। জাপা আগের থেকে অনেক শক্তিশালী হয়েছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ভালো রেজাল্ট করবে।


দলের ডিজিটাল প্রচারের বিষয়ে তিনি বলেন, প্রতিদিন সাড়ে চার কোটি মানুষের কাছে প্রতিদিন জাতীয় পার্টির কর্মকাণ্ড তুলে ধরা হবে। গুগলে একটি প্ল্যাটফর্ম থাকবে যেখানে ক্লিক করলে জাতীয় পার্টির উন্নয়নের চিত্র ভেসে আসবে।


এ সময় ডিজিটাল ডিভাইস ব্যবহারে বিভিন্ন কনন্টেন্ট গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন এরশাদের তথ্য, প্রযুক্তি এবং রাজনৈতিক উপদেষ্টা শফিউল্লাহ আল মুনির। ৪০ জন আইটি বিশেষজ্ঞ প্রতিদিন তিন শিফটে ভাগ হয়ে ২৪ ঘণ্টাই ডিজিটাল প্রচার চালাবে।


এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com