শিরোনাম
শ্যামনগরে মাসুদা খানম মেধার গণসংযোগ
প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ১৯:২৯
শ্যামনগরে মাসুদা খানম মেধার গণসংযোগ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদা খানম মেধা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সম্বলিত লিফলেট বিতরণ ও মোটর শোভাযাত্রা করেছেন।


তিনি গৌরব’৭১ এর উপদেষ্টা, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভাপতি।


বৃহস্পতিবার সকাল ৯টায় তিনি শতাধিক মোটরসাইকেরের বহর নিয়ে নিজ গ্রাম কাশিমাড়ী থেকে বালিয়াডাঙ্গা বাজার হয়ে কালিগঞ্জের বঙ্গবন্ধু ম্যুরাল পাদদেশ, ফুলতলা মোড় এবং উপজেলা চত্বরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।


এরপর তিনি গত কিছুদিন আগে নির্মমভাবে নিহত কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মোশাররফ হোসেনের শোক সন্তপ্ত পরিবারকে সান্ত্বনা জানান।



সেখান থেকে তিনি কয়েকশ নেতাকর্মী সহযোগে মৌতলা, রতনপুর, ধলবাড়িয়া, মথুরেশপুর, কুশলিয়া, দক্ষিণ শ্রীপুর, বিষ্ণুপুর হয়ে শ্যামনগর সদরে এবং বংশীপুর, ভেটখালি, রমজাননগর, মুন্সিগঞ্জ, কলবাড়ী, আড়পাঙ্গাশিয়া, নওয়াবেঁকী সহ বিভিন্ন স্থানে পথসভা করেন।


এসব পথসভায় মাসুদা খানম মেধা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত গতিতে সকল ক্ষেত্রে উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। বাংলাদেশের এ উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। নৌকার বিজয় মানে আমাদের বিজয়, বাঙালির বিজয়। নৌকা থাকলে দেশের উন্নয়ন হয়, আর নৌকা না থাকলে দেশ পিছিয়ে যায়। সুতরাং এদেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে অবশ্যই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে।



এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম এমপির পিও মো. মোস্তাফিজুর রহমান, কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বাবু, কাশিমাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মহসীন পাড়, সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুর রহমান সহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের দুই উপজেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com