জনবিচ্ছিন্ন ঐক্যে জনগণের আস্থা নেই : নাসিম
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ২০:৪২
জনবিচ্ছিন্ন ঐক্যে জনগণের আস্থা নেই : নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘জনবিচ্ছিন্ন ঐক্যে জনগণের কোনো আস্থা নেই। এই ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতাবিরোধীরা ভর করেছে। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ঐক্যের নামধারী নেতাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।’


শুক্রবার বিকেলে এলজিইডির বাস্তবায়নে পাঁচ কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদের সমন্বিত ভবন ও মিলনায়তন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।


আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ নির্বাচন করতে অনেকেই যোগাযোগ করছে উল্লেখ করে নাসিম বলেন, আমাদের সঙ্গে যারা আছেন তারা জনগণের ভালো চান, দেশের মঙ্গল চান, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান।


ড. কামাল প্রসঙ্গে নাসিম বলেন, নীতি আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডায় জামাতের সঙ্গে মিশে গেছেন। এসব নীতিহীন মানুষকে জনগণ কখনো ক্ষমা করবে না।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, কাজিপুরের মানুষ সবসময় নৌকার সঙ্গে ছিল এখনো আছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট বিপ্লব ঘটাতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।


এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ্ব মোজাম্মেল হক বকুল সরকার, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন প্রমুখ।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com