বাকস্বাধীনতা না থাকার অভিযোগ চরম মিথ্যাচার: হানিফ
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৬:০১
বাকস্বাধীনতা না থাকার অভিযোগ চরম মিথ্যাচার: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিভিন্ন মামলায় অভিযুক্ত অপরাধীদের গ্রেফতার করা হলেই বিএনপি বলছে- তাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এতে কি বিএনপি স্বীকার করে নিচ্ছে- সকল সন্ত্রাসী বিএনপির নেতাকর্মী? আইনের আওতার বাইরে বিএনপির থাকার কোনো সুযোগ নেই বলেই তাদের সব সময় আতঙ্ক আছে।


মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে শহরের দত্তপাড়া পূঁজা মন্দিরে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


'মানুষ এখন ডিজিটাল আতঙ্কে ভুগছে', বিএনপির জেষ্ঠ্য যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রতিদিন টেলিভিশনে টক শো’র নামে বিএনপিসহ সরকারবিরোধী দলগুলো সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে সমালোচনা করে যাচ্ছে। দেশের মানুষের বাক স্বাধীনতা ও জনগণের কথা বলার স্বাধীনতা আছে বলেই তারা এই সুযোগটাকে কাজে লাগিয়েছে। এর পরেও যারা বলেন দেশে বাক স্বাধীনতা নেই তারা চরম মিথ্যাচার করছেন।


এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, কুষ্টিয়া সদর উপজেলা হিন্দু বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ব্যারিষ্টার গৌরব চাকী, দত্তপাড়া সার্বজনীন পূজা মন্দিরের সভাপতি রমেশ চ্যাটার্জী প্রমুখ।


বিবার্তা/শরীফুল/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com