শিরোনাম
‘বিএনপি সন্ত্রাসী দল, গ্রেনেড মামলার রায়ে প্রমাণ হয়েছে’
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ২২:৪৪
‘বিএনপি সন্ত্রাসী দল, গ্রেনেড মামলার রায়ে প্রমাণ হয়েছে’
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে প্রমাণ হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল।


তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তাদের কোনো নীতি নৈতিকতা নেই। তারা এখন বেসামাল হয়ে পড়েছে। দেশের রাজনীতিতে বিএনপি একটি বিষফোঁড়া।


শনিবার সোনারগাঁওয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম-সিলেট মহাসড়কের সংযোগ সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় সড়ক বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সেতুমন্ত্রী আরো বলেন, আর যারা দেশের রাজনীতিতে এতদিন নীতি আদর্শের কথা বলেছেন, তারা একুশে আগস্টের খুনিদের সঙ্গে যোগ দিয়েছেন।


তিনি বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের মতো ২০০৯ সালের ২৫ ফেব্রুয়ারি পিলখানার ঘটনায় হত্যায় জড়িতদের পালিয়ে যেতে সহায়তা করেছে বিএনপির নির্ধারিত একটি টিম।


বিএনপির নেত্রী খালেদা জিয়া ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় চব্বিশ ঘন্টা নিখোঁজ ছিলেন কেন, সেটাও তিনি বিএনপির নেতাদের কাছে জানতে চান।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একুশে আগস্টের গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দন্ডিত হওয়ার পর তারা বেসামাল বক্তব্য দিতে শুরু করেছেন।


বেপরোয়া চালকের চেয়েও তারা আরো বেপরোয়া উল্লেখ করে কাদের বলেন, বিএনপি এখন দিশেহারা জনবিচ্ছিন্ন দল। আর তাই তারা এখন তথাকথিত পিলখানা হত্যাকান্ড নিয়ে প্রলাপ বকছে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com